,

সর্বশেষ
bnr ad 250x70 1

ফেসবুকে সংগঠিত ‘ক্ষুব্ধ জনগণ’র মানববন্ধনে দাবী আদায়ে সাফল্য !!

নাছির মীর, ২৪ আগস্ট, বিডিনিউজ রিভিউজ.কম:: কোরবানির ঈদের আগেই চট্টগ্রাম নগরীর বহদ্দারহাট থেকে কাপ্তাই রাস্তার মাথা পর্যন্ত বেহাল সড়কটি মেরামতের আশ্বাস দিয়েছেন স্থানীয় সংসদ সদস্য মঈনউদ্দিন খান বাদল।

এই প্রথাম বানিজ্য রাজধানী খ্যাত চট্টগ্রামের ত্রুণ-যুবকদের ফেসবুকে সংগঠিত ‘ক্ষুব্ধ জনগণ’র মানববন্ধনে দাবী আদায়ে সাফল্য !!  এসেছে।  এ ফেসবুক আন্দোলন দেশে ত্রুন-যুবকদের অনুপ্রাণিত করবে বলে অভিমত দিয়েছেন অনেকেই।

বুধবার সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকের মাধ্যমে সংগঠিত হয়ে ‘ক্ষুব্ধ সাধারণ জনগণ’র ব্যানারে আয়োজিত মানববন্ধনে তিনি মেয়র আ জ ম নাছির উদ্দিনের সঙ্গে টেলিফোনে কথা বলে এ আশ্বাস দেন।

মঈনউদ্দিন খান বাদল বলেন, আমার নির্বাচনী এলাকার মধ্যে চলমান উন্নয়ন প্রকল্পের কারণে জনদুর্ভোগ সৃষ্টি হচ্ছে। এর দায় আইনগতভাবে আমার না হলেও জনপ্রতিনিধি হিসেবে আমাকে জনগণের কাছে জবাব দিতে হয়। সে কারণে মানবন্ধনের খবর পেয়ে আমি এলাকায় অবস্থান করায় সংহতি জানাতে এসেছি।

তিনি বলেন, মেয়রের সাথে ফোনে কথা বলেছি। মেয়রও প্রতিশ্রুতি দিয়েছেন দুর্ভোগ থেকে পরিত্রাণের। বিষয়টি নিয়ে ইতোমধ্যে আমি সরকারের সংশ্লিষ্ট মন্ত্রীর সাথেও কথা বলেছি। তবে জনদুর্ভোগ থেকে বাঁচতে চলমান উন্নয়ন প্রকল্পের কাজ শেষ করেই নতুন প্রকল্প হাতে নেয়ার জন্য পরামর্শ দেন এ সাংসদ।

মানববন্ধনে উপস্থিত হয়ে চট্টগ্রাম ওয়াসার ব্যবস্থাপনা পরিচালক প্রকৌশলী একেএম ফজলুল্লাহ বলেন, আগামী নভেম্বরের মধ্যে ওয়াসার পাইপ লাইনের কাজ শেষ করে ডিসেম্বরের মধ্যে সড়কটি পুরোপুরি সংস্কার করা হয়ে যাবে। পাইপ লাইনের কাজ ও সংস্কারকাজে কিছু কারিগরি জটিলতা থাকায় এ সড়ক ব্যবহারকারীদের কিছু দিন ধৈর্য ধরতে হবে।

মানববন্ধন চলাকালে বক্তব্য দেন মানববন্ধনের সমন্বয়কারী আসফাক হোসাইন খান, আমিন মুন্না, ভুক্তভোগীদের পক্ষে ইয়াছির আরফাত কচি, তারিকুল ইসলাম তানিম, নুরনবী সাহেদ, জাবেদ হোসেন জিকু, সাইফুদ্দীন মানিক, আলমগীর হোসেন, মোহাম্মদ রাসেদ প্রমুখ।

মতামত...