,

সর্বশেষ
bnr ad 250x70 1

বঙ্গবন্ধুর ছবি বিকৃতির দায় থেকে অব্যাহতি পাচ্ছেন সাংসদ এম এ লতিফ

latif1নিজস্ব প্রতিবেদক, বিডি নিউজ রিভিউজ ডটকমঃ চট্টগ্রাম,   বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ছবি বিকৃতির অভিযোগ থেকে অব্যাহতি পেতে যাচ্ছেন চট্টগ্রাম বন্দর-পতেঙ্গা আসনের সরকার দলীয় সাংসদ এম এ লতিফ।

বিশ্বস্ত সূত্রে প্রকাশ, সরকারের শীর্ষ মহলের  নির্দেশে লতিফকে আদালতে দায়ের করা ৪ টি মামলা  থেকে অব্যাহতি দিয়ে মামলার চূড়ান্ত প্রতিবেদন আদালতে জমা দেয়া হবে শীঘ্রই। সরকারের উপর মহলের নির্দেশে পুলিশ সদর দপ্তর থেকে এ সংক্রান্ত চিঠি ইতি মধ্যই সিএমপি সদর অফিসে এসে পৌছেছে।

এ ব্যাপারে সিএমপি কর্মকর্তা দের  আনুষ্ঠানিক কোন বক্তব্য পাওয়া না গেলেও  সাংসদ লতিফের বিরুদ্ধে দায়ের করা অভিযোগ তদন্তনাধীন রয়েছে বলে জানান পুলিশ কর্মকর্তারা।

জানা গেছে, চলতি  মাসেই ৪  মামলা থেকেই সাংসদ লতিফ,  হায়দার প্রিন্টার্সের ডিজাইনার কবির হোসেন ও চট্টগ্রাম চেম্বার কর্মকর্তা রাজীব দাশকেও মামলা থেকে অব্যাহত দেয়া হচ্ছে ।

অবশ্য এদের সকলেই সংবাদ কর্মীদের কাছে বঙ্গবন্ধুর ছবি বিকৃতির দায় মেনে নিজেদের  দোষ স্বীকার করে নেয়।

প্রকাশ,  বঙ্গবন্ধুর প্রতিকৃতি বিকৃতির দায়ে সাংসদ এম এ লতিফকে হত্যার হুমকি দিয়ে লালদীঘির ময়দানে সমাবেশ করে তাকে গ্রেপ্তারে ১৫ দিনের আল্টিমেটাম দিয়েছিলেন নগর আওয়ামী লীগের সভাপতি এ বি এম মহিউদ্দিন চৌধুরী। তার এই দাবি পূরণ না হলেও হত্যার হুমকি পেয়ে মহিউদ্দিনের বিরুদ্ধে বন্দর থানায় জিডি করে ছিলেন  সাংসদ লতিফ।

 

 

 

বি এন আর/০০১৬০০৩০০১৪/০০০২১৪/পি

মতামত...