,

সর্বশেষ
bnr ad 250x70 1

বঙ্গবন্ধুর ছবি বিকৃতির দায় অস্বীকার সাংসদ লতিফের

ma latifচট্টগ্রাম প্রতিবেদক , বিডি নিউজ রিভিউজ ডটকম :: বঙ্গবন্ধুর ছবি বিকৃতির সঙ্গে নিজের সংশ্লিষ্টতা অস্বীকার করে চট্টগ্রামের  আওয়ামী লীগ দলীয় সংসদ সদস্য এম এ লতিফ এটাকে তার বিরোধী চক্রের ষড়যন্ত্র হিসেবে আখ্যায়িত করেছেন। বন্দর-পতেঙ্গা আসনে মনোনয়ন না পেয়ে একটি চক্র তার বিরুদ্ধে গত সাত বছর ধরে নানা রকমের অপপ্রচার চালাচ্ছে বলেও দাবি করেন তিনি।

আজ শনিবার সকালে নগরীর ওয়ার্ল্ড ট্রেড সেন্টারের বঙ্গবন্ধু কনফারেন্স হলে এক সংবাদ সম্মেলনে এম এ লতিফ এসব কথা বলেন।

লতিফ দাবি করেন, দলের সর্বোচ্চ মহল বিষয়টি জানে। তাদের বিশ্বাস এমপি লতিফ এ কাজ করতে পারেন না। তারাও এ ঘটনায় মর্মাহত হয়েছেন।

তিনি বলেন, বঙ্গবন্ধুর ছবির বিকৃতি করার এ ঘটনায় আমি ব্যথিত ও মর্মাহত। ঘটনাটা শোনার পর আমি শুধু বিস্মিতই হইনি, নির্বাক হয়ে গেছি।

যারা এ ঘটনায় কষ্ট পেয়েছেন তাদের প্রতি গভীর সমবেদনা ও দুঃখ প্রকাশ করেছেন এমপি লতিফ। এ ঘটনার সঙ্গে যারা জড়িত তাদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করেন আলোচিত ও সমালোচিত এই সংসদ সদস্য।

প্রসঙ্গত, আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার চট্টগ্রাম সফর উপলক্ষে চট্টগ্রাম-১১ আসনের এমপি এম এ লতিফের নামে নগরীর টাইগারপাস থেকে বিমানবন্দর পর্যন্ত বিভিন্ন স্থানের রাস্তার দু’পাশে ওই পোস্টার লাগানো হয়। এসব পোস্টারে ফটোশপের মাধ্যমে এম এ লতিফের শরীরের ওপর বঙ্গবন্ধুর মুখ লাগানো হয় বলে অভিযোগ ওঠে। সব পোস্টারের নিচে এম এ লতিফের উদ্ধৃতি ছিল। এ ঘটনায় বৃহস্পতিবার চট্টগ্রামের আদালতে তার বিরুদ্ধে এক হাজার কোটি টাকার মানহানির মামলা করেছেন দলেরই সহযোগী সংগঠনের এক নেতা। –

মতামত...