,

সর্বশেষ
bnr ad 250x70 1

বঙ্গবন্ধুর সোনার বাংলায় তরুণ প্রজন্মদের আইটি শিক্ষায় দক্ষ হতেই হবে: এম. এ. লতিফ এমপি

বাবুল হোসেন বাবলা, ১১ মার্চ,বিডিনিউজ রিভিউজ.কম:: বন্দর থানাধীন ৩৭ নং মুনির নগর ওয়ার্ড  হালিশহর মুন্সিপাড়ায় ঐতিহাসিক ৭ই মার্চ উপলক্ষে  আলোচনা সভা ও চিত্রাঙ্গন প্রতিযেগিতা,পুরস্কার বিতরন এবং কম্পিউটার প্রশিক্ষন কেন্দ্র উদ্বোধন কালে প্রধান অতিথির  বক্তব্যে এম. এ. লতিফ এমপি  বলেন , বঙ্গবন্ধুর সোনার বাংলায় তরুণ প্রজন্মদের আইটি শিক্ষায় দক্ষ হতেই হবে।

তিনি সর্বক্ষেত্রে সুশিক্ষা কে প্রাধন্য দিয়ে বর্তমান সরকারের ডিজিটাল  কর্মসূচি বাস্তবায়নে স্ব-স্ব উদ্যোগ এগিয়ে নিতে অনুরোধ জানান । সেই লক্ষেই তিনি চট্রগ্রাম-১১ এলাকায় প্রতিটি শিক্ষা প্রতিষ্ঠান ও ক্লাব,সংগটনে ফ্রি কম্পিউটার প্রশিক্ষন কন্দ্রে চালু করেছে। তিনি ১০ই মার্চ  শুক্রবার বিকেলে ছাত্র-ছাত্রীদের উদ্দেশে আরো বলেন,পাশ্ববর্তী দেশের সাথে প্রতিযোগিতা করে বিশ্বময় আইটিতে অংশ নিতে দৃঢ় প্রস্ততি হবার অনুরোধ জানান।

আলোচনা সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন মহানগর আওয়ামী লীগের উপদেষ্ঠা শেখ মোঃ ইসহাক, মহানগর আওয়ামী লীগের  শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক মাহবুবুল হক মিয়া, বন্দর থানা আওয়ামীলীগ’র সাংগঠনিক সম্পাদক হোসেন মুরাদ, কেন্দ্রীয় যুবলীগের কার্যনির্বাহী সদস্য দেবাশীষ পাল দেবু, বন্দর শ্রমিক লীগের নেতা নায়েবুল ইসলাম ফটিক,৩৮ নং ওয়াডর্র  আইন বিষয়ক সম্পাদক জাহিদুল আলম মিন্টু,শাহাদৎ আল নুরী।

সালাউদ্দিন বাবরের পরিচালনায়ে  আলোচনা সভায় আরো  বক্তব্য রাখেন  যুবলীগ নেতা হাসান উদ্দিন সোহেল, সিটি কলেজ ছাত্রলীগ ও নগর ছাত্রলীগের সহ-সভাপতি ইমতিয়াজ বাবলা, ব্যারিস্টার কলেজ ছাত্রলীগের ভিপি জাহেদ হোসেন খোকন, সাবেক ছাত্রনেতা রন্জিত শীল সহবিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ।

পরে এমপি লতিফ চিত্রাঙ্গন ও বক্তব্য প্রতিযেগিতায বিজয়ীদের পুরস্কার বিতরন করেন এবং ফ্রি কম্পিউটার প্রশিক্ষন কেন্দ্রের উদ্বোধন করেন।

মতামত...