,

সর্বশেষ
bnr ad 250x70 1

বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়নে কাজ করছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা

রাউজান সংবাদদাতা, বিডিনিউজ রিভিউজ.কম:: রেলপথ মন্ত্রণালয় বিষয়ক সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও রাউজানের সংসদ সদস্য এবিএম ফজলে করিম চৌধুরী বলেছেন, বঙ্গবন্ধু এই দেশকে স্বাধীন করে যেই স্বপ্ন দেখেছিল। সেই স্বপ্ন বাস্তবায়নে এখন কাজ করছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। যার কারণে দেশ এখন সবদিক দিয়ে এগিয়ে যাচ্ছে। এটি শুধু রাউজানের কথা বিবেচনা করলে সহজে অনুমান করা যায়। যেই রাউজানে আগে শতকোটি টাকার উন্নয়নের কথা বলয়ে মানুষ অবাক হত। কিন্তু এখন এই উন্নয়ন হাজার হাজার কোটি টাকা পেরিয়ে যাচ্ছে। তবে রাউজানকে আগামী প্রজন্মের জন্য একটি সুন্দর ও আধুনিক রাউজান হিসেবে গড়ে তুলতে আমার প্রচেষ্টা অব্যাহত থাকবে। আজ বিকেলে রাউজানের নোয়াপাড়া স্কুল মাঠে পাঁচ দিনব্যাপী দক্ষিণ রাউজান মুক্তিযুদ্ধের বিজয় মেলার উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে তিনি এসব কথা বলেন।

তিনি ফজলে করিম আরো বলেন, আমি রাউজানের উন্নয়নের জন্য রাজনীতি করি, মানুষের অধিকার আদায়ের জন্য, স্বপ্নের রাউজান গড়ার জন্য রাজনীতি করি। স্বপ্ন ছাড়া মানুষ বাঁচতে পাররে না। আমিও স্বপ্ন দেখি জেগে জেগে। স্বপ্নকে আমি বাস্তবে রূপ দিতে আমি রাজনীতি করি। একসময় রাউজানকে সন্ত্রাসের জনপদ বলা হত, এখন বলা হয় শান্তির জনপদ।

বিজয় মেলা পরিষদের আহবায়ক ও নোয়াপাড়া ইউপি চেয়ারম্যান আলহাজ দিদারুল আলমের সভাপতিত্বে ও উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জাফর আহম্মমদ ও মেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান বাবুল মিয়ার সঞ্চালনায় আলোচনা সভায় বক্তব্য রাখেন, রাউজান উপজেলা ভাইস চেয়ারম্যান নুর মোহাম্মদ, রাউজান পৌর প্যানেল মেয়র বশির উদ্দিন খান, ইউপি চেয়ারম্যান মুক্তিযোদ্ধা আব্বাস উদ্দিন আহমেদ, ইউপি চেয়ারম্যান লায়ন সাহাব উদ্দিন আরিফ, ইউপি চেয়ারম্যান ভূপেষ বড়ুয়া, ইউপি চেয়ারম্যান ও ছাত্রনেতা সৈয়দ আব্দুল জব্বার সোহেল, ইউপি চেয়ারম্যান রোকন উদ্দিন, ইউপি চেয়ারম্যান তসলিম উদ্দিন চৌধুরী, মুক্তিযোদ্ধা চিত্তরঞ্জন বিশ্বাস।

এসময় উপস্থিত ছিলেন সাবেক চেয়রম্যান মনিরুল ইসরাম, মনজুর হোসেন, প্রধান শিক্ষক জানে আলম, মুক্তিযোদ্ধা সুনিল কান্তি বিশ্বাস, যুবলীগ নেতা আ জ ম রাশেদ, জাহাঙ্গীর আলম, মফজল হোসেন, দিদারুল আলম, দুলাল বড়–য়া, জসিম উদ্দিন চৌধুরী, আবদুল মালেক, জামাল উদ্দিন, আনোয়ার হোসেন, সেকান্দর হোসেন, সাইফুদ্দিন সাইফ, তারেকুল ইসলাম তালুকদার, দক্ষিণ রাউজান ছাত্রলীগের সভাপতি সৈয়দ মেজবাহ উদ্দিন, সাধারণ সম্পাদক মো.সালাউদ্দিন, আরিফুল ইসলাম, রবিউল হোসেনসহ প্রতিটি ইউনিয়নের আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

মতামত...