,

সর্বশেষ
bnr ad 250x70 1

‘বঙ্গবন্ধু’স্মৃতি বৃত্তি পরীক্ষা অনুষ্টিত মানিকছড়িতে

আবদুল মান্নান,মানিকছড়ি(খাগড়াছড়ি),২৩  ডিসেম্বর,বিডিনিউজ রিভিউজ.কম:: মানিকছড়িতে এই প্রথম অনুষ্টিত হলো‘বঙ্গবন্ধু’স্মৃতি বৃত্তি পরীক্ষা-২০১৬। শুক্রবার সকাল ১০-১২টা উপজেলার ৮টি প্রতিষ্ঠানের ১ম শ্রেণি-৯ম শ্রেণির ১১৭ জন শিক্ষার্থী এ পরীক্ষায় অংশগ্রহন করেন।
‘বঙ্গবন্ধুশিশু কল্যাণ ফাউন্ডেশন’(বিএসকেএফ)এর উদ্যোগে এ প্রথম পার্বত্য খাগড়াছড়ির মানিকছড়িতে অনুষ্টিত হলো ‘বঙ্গবন্ধু’স্মৃতি বৃত্তি পরীক্ষা। উপজেলার মেমোরী কিন্ডার গার্টেন এন্ড পাবলিক স্কুলের হল রুমে অনুষ্টিত এ বৃত্তি পরীক্ষায় উপজেলার বিভিন্ন কিন্ডার গার্টেন, প্রাথমিক ও মাধ্যমিক স্কুলের প্রথম শ্রেণি থেকে ৯ম শ্রেণি পর্যন্ত ১১৭জন শিক্ষার্থী পরীক্ষায় অংশগ্রহন করেন। পরীক্ষা চলাকালে কেন্দ্র পরিদর্শনে আসেন উপজেলা চেয়ারম্যান ম্্রাগ্য মারমা, ইউএনও বিনিতা রানী, উপজেলা আওয়ামীলীগের সভাপতি মো. জয়নাল আবেদীন, সহ-সভাপতি ও সদর ইউপি চেয়ারম্যান মো. শফিকুল ইসলাম ফারুক, মুক্তিযোদ্ধা কমান্ডার মো.সফিউল আলম চৌধুরী, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মো. মাঈন উদ্দীন, প্রাথমিক শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক মো. ফরিদ আহম্মদ, জনস্বাস্থ্য প্রকৌশলী মো. আইয়ূব আলী আনছারী। এ সময় অতিথিদের স্বাগত জানান,মেমোরী কিন্ডারগার্টেন এন্ড পাবলিক স্কুলের পরিচালক ও উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মো. জাহেদুল আলম মাসুদ এবং মেমোরী কিন্ডার গার্টেন এন্ড পাবলিক স্কুলের অধ্যক্ষ ও কেন্দ্র সচিব মৃণাল কান্তি সমাদ্দার।
মেমোরী কিন্ডার গার্টেন এন্ড পাবলিক স্কুলের পরিচালক ও উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মো. জাহেদুল আলম মাসুদ জানান, খাগড়াছড়ি জেলায় এই প্রথম মানিকছড়িতে অনুষ্টিত হলো‘বঙ্গবন্ধু’ স্মৃতি বৃত্তি পরীক্ষা। আগামীতে এটিকে আরো বড় পরিসরে(ব্যাপক অংশগ্রহন)করার পরিকল্পনা রয়েছে।

মতামত...