,

সর্বশেষ
bnr ad 250x70 1

বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট চট্টগ্রাম মহানগরে আমিনুল হক বাবু সভাপতি ও সালাউদ্দিন সম্পাদক

bনিজস্ব প্রতিবেদক,বিডিনিউজ রিভিউজঃ বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট কেন্দ্রীয় কমিটির সভাপতি চিত্রনায়ক ফারুক এবং সাধারণ সম্পাদক নাট্যজন ফাল্গুনী হামিদ বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট চট্টগ্রাম মহানগর শাখার দুই বছর মেয়াদি কমিটি অনুমোদন দিয়েছেন।

সাংস্কৃতিক ও মানবাধিকার সংগঠক আমিনুল হক বাবুকে সভাপতি ও স্বেচ্ছাসেবক লীগ নেতা সালাউদ্দিন আহমেদকে সাধারণ সম্পাদক এবং যুবলীগ নেতা মো. জাবেদ হোসেনকে সাংগঠনিক সম্পাদক করে অনুমোদিত কমিটিতে মোট ৬১ জন সদস্য রয়েছেন।

কমিটির সহ-সভাপতি এমএ মারুফ, আসাদুজ্জামান খান, কাজী সুজাউদ্দিন বাবু, মাসুদুর রহমান মাসুদ, আবু সিদ্দিক, মোসলেহ উদ্দিন ভূঁইয়া মহসিন, মোস্তফা আনোয়ারুল ইসলাম, মনিরুল ইসলাম, মোরশেদুল আলম, জাকির হোসেন রিপন, আবছার উদ্দিন অলি, সেলিম হোসেন চৌধুরী, মিজান বিন সাত্তার, যুগ্ম সম্পাদক সাজ্জাদ মাহমুদ রাসেল, ইঞ্জিনিয়ার মো. নুরুজ্জামান, মোহাম্মদ ইকবাল হোসেন, মো. দিদার হোসেন, সহ-সাংগঠনিক সম্পাদক বাপ্পি চৌধুরী, ইকবাল হোসেন জনি, মো. শাহরিয়ার হাসান, রাশেদুল আরেফীন জিসান, রাশেদ উদ্দিন পারভেজ, অর্থ-সম্পাদক জালাল ইব্রাহীম, আইনবিষয়ক সম্পাদক অ্যাডভোকেট জোবাঈদা ছারোয়ার চৌধুরী নিপা, আইটি বিষয়ক সম্পাদক আদিল কবির, কৃষি ও সমবায় সম্পাদক শাহাবুল আলম খান সাইফু, তথ্য ও গবেষণা সম্পাদক মসরুর হোসাইন, ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক রোটারিয়ান মামুন, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক সাইফুল ইসলাম মারুফ, দপ্তর সম্পাদক ইসমাইল হোসেন সোহেল, প্রচার ও প্রকাশনা সম্পাদক নুরুল আলম খান স্বপন, সহ প্রচার ও প্রকাশনা সম্পাদক সাইফুল ইসলাম, ধর্ম বিষয়ক সম্পাদক সাঈদ গোলামুর রহমান মিশু, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক মোস্তাকিম আহমেদ গুড্ডু, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক হুমায়ন মোরশেদ সিদ্দীক, মহিলা বিষয়ক সম্পাদক বৃষ্টি কবির, মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক গোলাম রাব্বানি নবিন, যুব ও ক্রীড়া সম্পাদক শাহরিয়ার নিজান, শিক্ষা ও মানবকল্যাণ সম্পাদক গোলাম রসুল নিশান, শ্রমবিষয়ক সম্পাদক কামরুল হাসান, সাংস্কৃতিক সম্পাদক দেলোয়ার হোসেন বাবু, স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক সায়েদ আরশাদ।

সদস্য হিসেবে আছেন সিরাজুল ইসলাম হৃদয়, আনিসুল আসলাম মাহী, সোমেন তালুকদার, ইঞ্জিনিয়ার হেলাল উদ্দিন আলো, মো. সোহেল হোসেন, মো. মহিউদ্দিন, রিশাদ আলী, একরামূল হক নয়ন প্রমুখ।

১৯৮০ সালে প্রতিষ্ঠিত বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট বঙ্গবন্ধুর আদর্শের প্রচার ও প্রসারে দেশব্যাপী কাজ করে চলেছে। বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের কেন্দ্রীয় নেতৃত্ব আশা করেন, নব গঠিত মহানগর কমিটি দেশ-মাটি ও মানুষের কথা বলার জন্য কাজ করে যাবে এবং একই সাথে বঙ্গবন্ধুর আদর্শের প্রচার ও প্রসারে এ কমিটি অগ্রণী ভূমিকা পালন করবে।

মতামত...