,

সর্বশেষ
bnr ad 250x70 1

‘বন্দুকযুদ্ধে’ নিহত ফাহিমের লাশ হস্তান্তর

মাদারীপুর সংবাদদাতা, বিডি নিউজ রিভিউজ ডটকমঃ ‘বন্দুকযুদ্ধে’ নিহত মাদারীপুরের কলেজ শিক্ষকের ওপর হামলার ঘটনায় গ্রেপ্তার গোলাম ফাইজুল্লাহ ফাহি্নগবাদ্দাত পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

এ ঘটনায় তিনটি মামলা হয়েছে বলে জানিয়েছেন মাদারীপুর মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) জিয়াউল মোর্শেদ। তিনটির একটি হত্যা মামলা, বাকি দুটি পুলিশকে আহত ও অস্ত্র উদ্ধারের ঘটনায় দায়ের করা হয়েছে।

 শনিবার১৮ জুন বিকেল ৪টার দিকে সদর থানায় আসেন ফাহিমের বাবা-মা। এ সময় গণমাধ্যমকর্মীদের সঙ্গে ফাহিমের পরিবারের কথা বলতে দেয়নি পুলিশ। শনিবার সকালে মাদারীপুর সদর উপজেলার বাহাদুরপুর ইউনিয়নের মিয়ারচর গ্রামে বন্দুকযুদ্ধে নিহত হয় ফাহিম। এরপর দুপুরে মাদারীপুর সদর হাসপাতালের আবাসিক মেডিক্যাল অফিসার শশাঙ্ক ঘোষসহ ৩ সদস্যের বিশেষ টিম ময়নাতদন্ত সম্পন্ন করেন।

প্রসঙ্গত,  বুধবারইয়১৫ জুন বিকেল ৫টার দিকে সরকারি নাজিমউদ্দিন কলেজের শিক্ষক রিপন চক্রবর্তীর ভাড়া বাসায় তার ওপর হামলা চালায় তিন দুর্বৃত্ত। ধারালো অস্ত্র দিয়ে তাকে কুপিয়ে জখম করা হয়। এ সময় শিক্ষকের চিৎকারে এলাকাবাসী এগিয়ে এসে গোলাম ফাইজুল্লাহ ফাহিমকে আটক করে পুলিশে সোপর্দ করে।

 

মতামত...