,

সর্বশেষ
bnr ad 250x70 1

বর্তমান সরকারের অধীনেই ২০১৯ সালে গ্রহণযোগ্য নির্বাচন: অর্থমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক,১৩  এপ্রিল, বিডিনিউজ রিভিউজ.কম:: বর্তমান সরকারের অধীনে এদেশে ২০১৯ সালে একটি গ্রহণযোগ্য নির্বাচন অনুষ্ঠিত হবে জানিয়ে অর্থমন্ত্রী আবুল মাল আব্দুল মুহিত বলেছেন,  সেই নির্বাচনে ভোটাররা তাদের ভোটাধিকার প্রয়োগ করতে পারবেন।

বুধবার বিকেলে শিল্পকলা একাডেমির হলরুমে অর্থমন্ত্রীকে ঝালকাঠি জেলা আওয়ামী লীগের দেওয়া গণসংবর্ধনা অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।

সংবর্ধনা অনুষ্ঠানের প্রধান অতিথি শিল্পমন্ত্রী আমির হোসেন আমু বলেছেন, পৃথিবীর বিভিন্ন দেশে যখন শ্রমিক ছাটাই হয়, তখন আমরা নতুন নতুন কর্মক্ষেত্রে শ্রমিক নিয়োগ দিচ্ছি। আমাদের দেশের গ্রামে পর্যন্ত কোনো অভাব নেই। আমাদের দেশে উন্নয়ন কর্মকাণ্ড বিশ্ববাসী অবাক দৃষ্টিতে তাকিয়ে দেখছে।

জেলা আওয়ামী লীগের সভাপতি সরদার মো. শাহ আলমের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক খান সাইফুল্লাহ পনির।

অর্থমন্ত্রী আরো বলেন, আওয়ামী লীগের বড় শক্তি হলো সময় মত তারা ঐক্যবদ্ধ হয়ে দেশের জন্য কাজ করতে পারে। আর এ জন্য এ সরকারের অধীনে দেশের অর্থনৈতিক ক্ষেত্রে ব্যাপক উন্নয়ন হয়েছে। কিন্তু এই উন্নয়ন বিএনপি নেত্রী বুঝতে চায় না।

মতামত...