,

সর্বশেষ
bnr ad 250x70 1

বর্ষসেরা পুরস্কারের তালিকায় বাংলাদেশের ৫ ক্রিকেটার

854

ক্রীড়া প্রতিবেদক,ঢাকা,৯ , জানুয়ারি (বিডি নিউজ রিভিউজ ডটকম):: ২০১৫ সাল এ বছর ক্রিকেট থেকে অনেক সুসংবাদ পেয়েছে বাংলাদেশ। বাংলাদেশের ক্রিকেটের সোনায় মোড়ানো বছর বললেও ভুল হবে না। এবার বাংলাদেশের সুসংবাদের মুকুটে আরো একটি পালক যুক্ত হয়েছে। ক্রিকেটের জনপ্রিয় ওয়েবসাইট ক্রিকিনফোর বর্ষসেরা পুরস্কারের তালিকায় বিভিন্ন ক্যাটাগোরিতে মনোনয়ন পেয়েছেন মুস্তাফিজসহ বাংলাদেশের পাঁচজন ক্রিকেটার।

 

ক্রিকিনফোর ওয়ানডে বর্ষসেরা বোলারের তালিকায় আছেন ‘কাটার মুস্তাফিজ’ খ্যাত তরুণ উদীয়মান বোলার মুস্তাফিজুর রহমান ও অভিজ্ঞ পেসার রুবেল হোসেন। ভারতের বিপক্ষে মুস্তাফিজের বোলিং ও বিশ্বকাপে ইংল্যান্ডের বিপক্ষে রুবেলের বোলিংয়ের সুবাদে তারা এই তালিকায় স্থান পেয়েছেন।

 

বর্ষসেরা ওয়ানডে ব্যাটিংয়ের তালিকায় আছেন বিশ্বকাপে একমাত্র বাংলাদেশি হিসেবে টানা দুটি সেঞ্চুরি হাঁকানো মাহমুদউল্লাহ রিয়াদ। এদিকে টেস্ট ব্যাটিংয়ে স্থান করে নিয়েছেন পাকিস্তানের বিপক্ষে গেল বছর ডবল সেঞ্চুরি হাঁকানো তামিম ইকবাল। আর বর্ষসেরা অধিনায়কের বিভাগে মনোনয়ন পেয়েছেন অসাধারণভাবে বাংলাদেশকে নেতৃত্ব দেওয়া মাশরাফি বিন মুর্তজা।

 

বর্ষসেরা অধিনায়কের তালিকায় বাংলাদেশের মাশরাফি ছাড়াও আরো রয়েছেন ভারতের বিরাট কোহলি, ইংল্যান্ডের অ্যালিস্টার কুক, পাকিস্তানের মিসবাহ-উল হক ও নিউজিল্যান্ডের ব্রেন্ডান ম্যাককালাম।

মতামত...