,

সর্বশেষ
bnr ad 250x70 1

বাঁশখালীতে ইউপি নির্বাচন ১২ নভেম্বর

বিশেষ সংবাদদাতা, বিডিনিউজ রিভিউজঃ চট্টগ্রামের বাঁশখালী উপজেলায় স্থগিত হওয়ার ৫ মাস পর ১৩ ইউনিয়নের নির্বাচন আগামী ১২ নভেম্বর অনুষ্ঠিত হবে।

মঙ্গলবার নির্বাচন কমিশনের উপসচিব ফরহাদ আহমদ খান স্বাক্ষরিত প্রজ্ঞাপনের মাধ্যমে এই তারিখ ঘোষণা করা হয়।

বুধবার ১৯ আক্টোবর বাঁশখালী উপজেলা নির্বাচন অফিস থেকে আনুষ্ঠানিকভাবে প্রার্থী ও ভোটারদের নির্বাচনের তারিখ অবহিত করা হয়।

প্রজ্ঞাপনে বলা হয়, নির্বাচন যেখান থেকে যেভাবে স্থগিত হয়েছিল সেখান থেকেই নির্বাচনী কার্যক্রম শুরু হবে। বিগত ৪ জুন সর্বশেষ ধাপে বাঁশখালীতে ইউপি নির্বাচন অনুষ্ঠিত হওয়ার কথা থাকলেও হাইকোর্টের আদেশে সাধনপুর ও রোয়ানুর তাণ্ডবে লণ্ডভণ্ড হওয়ায় ছনুয়া, গণ্ডামারা ও খানখানাবাদ ইউনিয়নের নির্বাচন স্থগিত হয়ে যায়। পরে ১০ ইউনিয়নে ৪ জুন নির্বাচন অনুষ্ঠানের সব আয়োজন সম্পন্ন হলেও স্থানীয় সাংসদ মোস্তাফিজুর রহমান চৌধুরী ও বাঁশখালী উপজেলা নির্বাচন কর্মকর্তার বিরোধের জের ধরে বাঁশখালীর ১৩ ইউনিয়নের নির্বাচন স্থগিত করা হয়েছিল।

 বুধবার বাঁশখালীতে ইউপি নির্বাচনের তারিখ ঘোষিত হওয়ার খবর প্রচারিত হলে প্রার্থী ও সমর্থকরা উল্লাস প্রকাশ করেন। আবারো মাঠে নেমে পড়েন প্রার্থীরা।

বাঁশখালী উপজেলা নির্বাহী অফিসার কাজী মোহাম্মদ চাহেল তস্তুরি বাঁশখালীর নির্বাচনের তারিখ ঘোষণার সত্যতা স্বীকার করে বিডিনিউজ রিভিউজ কে বলেন,উথসব মুখর পরিবেশে নিরপেক্ষ ও গ্রহণযোগ্য ইউপি নির্বাচন উপহার দেয়ার সব প্রচেষ্টা অব্যাহত থাকবে।

চট্টগ্রামের বাঁশখালী উপজেলায় স্থগিত হওয়ার ৫ মাস পর ১৩ ইউনিয়নের নির্বাচনের তারিখ ঘোষণা করার সাথে সাথেই পুরো এলাকায় উথসবের আমেজ ছড়িয়ে পড়েছে।

মতামত...