,

সর্বশেষ
bnr ad 250x70 1

বাঁশখালীতে কিশোরী অপহরণের চেষ্টা ১ আটক

bnr ad 250x70 1শাহ্ মুহাম্মদ শফিউল্লাহ, বাঁশখালী সংবাদদাতা, বিডি নিউজ রিভিউজ ডটকমঃ চট্টগ্রাম, বাঁশখালী নাপোড়া শেখেরখীল উচ্চ বিদ্যালয়ের ৮ম শ্রেনীর ছাত্রীকে অপহরণ করে নিয়ে যাওয়ার পথে গাড়ি থেকে লাফ দিয়ে অপহৃতদের হাত থেকে বাঁচলেন জান্নাতুল বাকী (১৪) নামের এক কিশোরী। পরবর্তীতে স্থানীয় জনতার সহযোগিতায় অপহরণকারী বৈলছড়ি এলাকার নোয়ার মিয়ার পুত্র মোঃ কায়ছার (২৫) কে আটক করা সম্ভব হলেও অপর অপহরণকারী বৈলছড়ির আব্ব্যাইর এলাকার ছরোয়ার (২৫) কে আটক করা সম্ভব হয়নি।
জানা যায়, অপহৃত জান্নাতুল বাকীকে অপহরণ কালীপুরস্থ মোহাম্মদ দিঘীর পাড় এলাকা দিয়ে পাহাড়ের দিকে নিয়ে যাওয়ার জান্নাতুল শোর চিৎকার করে এবং সিএনজি লাফ দেয়। এ সময় স্থানীয় জনতা জড়ো হয়ে মোঃ কায়ছারকে আটক করে। পরবর্তীতে কালীপুর পুলিশ ফাঁড়িতে খবর দিলে পুলিশ এসে তাদের থানায় নিয়ে আসে।
এ ব্যাপারে বাঁশখালী থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ আলমগীর হোসেন বলেন, কিশোরী অপহরণের চেষ্টা ঘটনায় এক অপহরণকারীকে আটক করা হলেও সিএনজি গাড়ীটির ড্রাইভারসহ অপর অপহরণকারী পালিয়ে যায়। এ ব্যাপারে স্কুল ছাত্রীর পরিবারের পক্ষ থেকে মামলার প্রক্রিয়া চলছে এবং অপহরণকারীদের গ্রেফতারের প্রক্রিয়া চলছে।

মতামত...