,

সর্বশেষ
bnr ad 250x70 1

বাঁশখালীতে চোরাই সিএনজি ২ রাউন্ড কার্তুজ উদ্ধারসহ ৬আটক

aশাহ মুহাম্মদ শফিউল্লাহ, বাঁশখালী প্রতিনিধি,বিডিনিউজ রিভিউজঃ  বাঁশখালী থানা পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে চোরাই হওয়া সিএনজি টেক্সী উদ্ধারসহ ২ জনকে আটক করেছে। অপরদিকে পৃথক অভিযান পরিচালনা করে ওয়ারেন্টভুক্ত মামলার ৩ পলাতক আসামীকেও গ্রেফতার করেছে। বুধবার ভোর রাতে বাঁশখালী থানার এসআই বাহার মিয়ার নেতৃত্বে একদল পুলিশ উপজেলার পুকুরিয়া ইউনিয়নের চানপুর বাজারে অভিযান চালিয়ে ওই চোরাইকৃত সিএনজি টেক্সী উদ্ধারসহ মোঃ ইমাম হোসেন প্রঃ মানিক (২০) ও আলমগীর হোসেন (২৫) কে আটক করে এবং পৃথক অভিযান পরিচালনা কালে ওয়ারেন্টভুক্ত মামলার পলাতক ৩ আসামীকে গ্রেফতার করে।
থানা সূত্রে জানা যায়, সোমবার রাতে উপজেলার দক্ষিণ জলদী এলাকা থেকে সিএনজি টেক্সীটি চুরি করে নিয়ে যায়। এর পরদিন বিকালে গোপন সংবাদের ভিত্তিতে থানা পুলিশ উপজেলার পুকুরিয়া ইউনিয়নের চাঁনপুর এলাকায় অভিযান চালিয়ে ওই চোরাইকৃত সিএনজি টেক্সীসহ ২ জনকে আটক করে। আটককৃতরা হলেন, রাঙ্গুনিয়া উপজেলার বেতাগী গ্রামের উত্তর মির্জাখীল এলাকার মোঃ আফছার উদ্দিনের মোঃ ইমাম হোসেন প্রঃ মানিক ও সাতকানিয়া উপজেলার পশ্চিম তেমোহুনী গ্রামের আবুল হোসেনের পুত্র আলমগীর হোসেন। অপরদিকে পৃথক অভিযান পরিচালনাকালে বিভিন্ন মামলার ওয়ারেন্টভুক্ত ৩ পলাতক আসামীকেও গ্রেফতার করেছে থানা পুলিশ। তারা হলেন, দক্ষিণ জলদী রঙ্গিয়াঘোনা এলাকার মৃত জাকের আহাম্মদের পুত্র দিদারুল আলম (২৫) ও পশ্চিম চাম্বল এলাকার মৃত মোহাম্মদের পুত্র মোঃ ইউনুছ ও মোঃ হারুন। এর মধ্যে ওয়ারেন্ট ভুক্ত আসামী দিদারকে ধরতে তার বাড়িতে অভিযান পরিচালনাকালে তার ব্যক্তিগত টেবিল এর ড্রয়ার থেকে ২ রাউন্ড কার্তুজ উদ্ধার করা হয়।
এদিকে বেশ কয়েকটি মামলার পলাতক আসামী রাশেদ প্রকাশ রাউশ্যা প্রঃ রাশেদুল ইসলাম তার বিরুদ্ধে বাঁশখালী থানার মামলা নং- ২৩৭/১৪, সিএনজি চুরি মামলা আদালতে আত্মসমর্পন করলে আদালত তাকে জেল হাজতে প্রেরণ করে। তার বিরুদ্ধে বাঁশখালী থানার মামলা নং- ০৫, তাং- ১৭/০৮/২০০৮, মামলা নং- ৪৭, তাং- ৩০/০৮/২০০৮, মামলা নং- ০৫, তাং- ০৪/০৫/২০১৫, মামলা নং- ১১, তাং- ০৭/০৫/২০১৫, মামলা নং- ৩৭/১২৫, তাং- ২৭/০৪/২০১৫, মামলা নং- ১৪৪/১৫ সহ সাধনপুর ইউনিয়ন পরিষদের সন্ত্রাসী কার্যকলাপ সংঘটিত করায় ইউনিয়ন পরিষদ তার বিরুদ্ধে রেজুলেশন করে। অপরদিকে ২০০৮ সালের ২৯শে আগষ্ট সে অস্ত্রসহ গ্রেফতার হয় বলে জানা যায়। উলে¬খ্য রাসেলসহ একটি সংঘবদ্ধ দল বাঁশখালীর বিভিন্ন স্থান থেকে সিএনজি চুরি করে দেশের বিভিন্ন স্থানে বিক্রির অভিযোগ রয়েছে।
এ ব্যাপারে বাঁশখালী থানার অফিসার ইনচার্জ মোঃ আলমগীর হোসেন বলেন, পুলিশের নিয়মিত অভিযানের অংশ হিসেবে সিএনজি চোর নাশকতা মামলার আসামী ও বিভিন্ন মামলার ওয়ারেন্টভুক্ত আসামীসহ ৬ জনকে আটক করা হয়েছে। উদ্ধার করা হয়েছে সিএনজিসহ ২ রাউন্ড কার্তুজ। তাদের বিরুদ্ধে যথাযথ ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে।

মতামত...