,

সর্বশেষ
bnr ad 250x70 1

বাঁশখালীতে ছাত্রলীগের সন্ত্রাস ও জঙ্গীবাদ বিরোধী মিছিল

bশাহ মুহাম্মদ শফিউল্লাহ, বাঁশখালী (চট্টগ্রাম),বিডিনিউজ রিভিউজ.কম:: বাঁশখালী উপজেলা ছাত্রলীগের উদ্যেগে জঙ্গীবাদ ও সন্ত্রাসবাদ বিরোধী বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে। বুধবার(২৩ নভেম্বর) বিকালে বাঁশখালী পৌর সদর সম্মুখ থেকে এ মিছিল উপজেলা সদর এলাকার গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে উপজেলা চত্ত্বর এলাকায় সমাবেশ অনুষ্ঠিত হয়।

বাঁশখালী উপজেলা ছাত্রলীগের সাবেক সহ সভাপতি সাইফুল আজমের সভাপত্বিতে প্রধান বক্তা হিসাবে বক্তব্য রাখেন উপজেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ইমরুল হক চৌং ফাহিম।আরো বক্তব্য রাখেন উপজেলা ছাত্রলীগের নেতা মাহফুজ, নাদিম, মুজিব, বেলাল সিকদার, নুরুল আলম, রহিম উদ্দিন, শাকিল, সোহেল, ইমু,রিক্সন, কলেজ ছাত্রলীগ নেতা লিটন, শহিদ, ফৌরদোস, জুবাইর, সোহেল, ফোরকান, শহিদ, আজিম, আনোয়ার, জিয়া, সজিব, কামাল, দেলোয়ার, আনিচ, আরিফ, দিদার, বিজয়, আবচার, শাহিন, ইউনুচ, রহিম, মিজান, সাজ্জাদ, শাহেদ, জিল্লু, মিশু, রিদুওয়ান, মিনার সহ উপস্তিত ছিলেন উপজেলা ছাত্রলীগের নেতৃবৃন্দ প্রমুখ।

বক্তারা বলেন, সারা বাংলায় জঙ্গিবাদের কোন ঠাই নাই। যে কোন মুল্যে ছাত্রলীগের কর্মীরা জঙ্গিবাদ প্রতিহত করতে প্রস্তুত রয়েছে। জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ যখন এগিয়ে যাচ্ছে ঠিক তখনই ষড়যন্ত্রকারীরা জঙ্গিবাদ ও সন্ত্রাসের মাধ্যমে তা ব্যর্থ করার চেষ্ঠা করছে। প্রধান মন্ত্রীর ঘোষনা অনুযায়ী সন্ত্রাস ও জঙ্গীবাদ নির্মূলের প্রতিটি পাড়া মহল্লায় ও ইউনিয়নে সন্ত্রাস এবং জঙ্গীবাদ নির্মূলে জনসচেতনতা সৃষ্টি করতে হবে। এছাড়া প্রত্যেক এলাকায় জঙ্গীবাদ নির্মূল কমিটি গঠন করতে হবে বলে বক্তারা মত প্রকাশ করেন।

মতামত...