,

সর্বশেষ
bnr ad 250x70 1

বাঁশখালীতে পুত্রবধূর ছুরিকাঘাতে শাশুড়ি নিহত

শাহ মুহাম্মদ শফিউল্লাহ, বাঁশখালী, বিডিনিউজ রিভিউজ.কম::  বাঁশখালীর উপজেলার শীলকূপ আদর্শ গ্রাম এলাকায় শনিবার রাতে পুত্রবধূর হাতে শ্বাশুড়ি খুনের অভিযোগ পাওয়া গেছে।নিহত ফাতেমা বেগম (৪৫) আদর্শ গ্রামের আশরাফ আলীর স্ত্রী ।
জানা যায়, ফাতেমা বেগমের বড় সন্তান মো. মাহফুজ চট্টগ্রামে সিএনজি চালায়। তার স্ত্রী রহিমা বেগম বাড়িতে শাশুড়ির সাথে থাকেন। শনিবার সন্ধ্যায় মাহফুজের বাড়িতে আসা-না আসা নিয়ে পুত্রবধূ রহিমার সাথে শাশুড়ি ফাতেমা বেগমের কথা কাটাকাটির এক পর্যায়ে রহিমা বেগম বাড়িতে থাকা ছুরি দিয়ে শাশুড়ির বুকে আঘাত করে সে বাড়ি থেকে পালিয়ে যায়।
এতে ঘটনাস্থলেই ফাতেমা বেগম মৃত্যুর কোলে ঢলে পড়েন। স্থানীরা ফাতেমা বেগমকে বাঁশখালী হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন।

ইউপি সদস্য জয়নাল আবেদীন রিপন জানান, ঘটনার খবর পেয়ে ফাতেমা বেগমকে বাঁশখালী হাসপাতালে আনা হলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন। ঘটনার মূল হোতা পুত্রবধূ রহিমা বেগম পালিয়ে যায় বলে সে জানায়।

রহিমা বেগমের সাথে বিগত সাড়ে তিন বছর আগে মো. মাহফুজের বিয়ে হয়। রহিমা বেগম পৌরসভার দক্ষিণ জলদীর আবদুচ ছত্তারের কন্যা। তার এক পুত্র সন্তান রয়েছে এবং বর্তমানেও গর্ভবতী সে। অপরদিকে খুনের শিকার হওয়া ফাতেমা বেগম ৭ সন্তানের জননী।
বাঁশখালী থানার অফিসার ইনচার্জ আলমগীর হোসেন বলেন, লাশ উদ্ধার করে থানায় রাখা হয়েছে।রহিমার পিতা আবদুচ ছত্তারকে আটক করা হয়েছে।খুনের মামলা দায়ের করা হচ্ছে।

মতামত...