,

সর্বশেষ
bnr ad 250x70 1

বাঁশখালীতে ফিজিও থেরাপি সেন্টার উদ্ভোধন

শাহ্ মুহাম্মদ শফিউল্লাহ ,বাঁশখালী,১৯ এপ্রিল, বিডিনিউজ রিভিউজ.কম::বাঁশখালীতে প্রথম ফিজিও থেরাপি সেন্টার উদ্ভোধন করা হয়েছে। মঙ্গলবার বিকালে বাঁশখালী পৌরসভাস্থ আস্করিয়া সড়কের গ্রামীণ ব্যাংক সংলগ্ন ভবনে ফিজিও থেরাপি কার্যক্রম উদ্ভোধন করেন বাঁশখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডাঃ তৌহিদুল আনোয়ার। এ সময় উপস্থিত ছিলেন, বাঁশখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডাঃ আবুল খায়ের আজাদ, ফিজিও থেরাপি’র মেডিকেল টেকনোলোজিষ্ট মোঃ মমিন আলী, উপজেলা কমিউনিটি ক্লিনিকের সিএইচসিপি’র সভাপতি মঈনুল হোসাইন, সিএইচসিপি আক্তার হোসেন, রোকসানা আক্তার, বাঁশখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সিনিয়র স্টাফ নার্স ইউসি নাহিদা বেগম মজুমদার, মিজবাহ উদ্দিন মানিক, বাঁশখালী প্রেস ক্লাবের সহ-সভাপতি সাংবাদিক কল্যাণ বড়–য়া মুক্তা, বাঁশখালী প্রেস ক্লাবের যুগ্ম সম্পাদক সাংবাদিক শফকত হোসাইন চাটগামী, সাংবাদিক আবদুল জব্বার, সাংবাদিক সৈকত আচার্য্য, ফিজিও থেরাপি সেন্টারের পরিচালক সাংবাদিক শাহ্ মুহাম্মদ শফিউল্লাহ প্রমুখ।
এতে বক্তারা বলেন, বর্তমান সরকার চিকিৎসা দুস্থ, হতদরিদ্র ও অসহায় মানুষকে বিনামূল্যে চিকিৎসা প্রদানের লক্ষ্যে কাজ করে যাচ্ছে। দেশের চিকিৎসা ব্যবস্থাকে উন্নত করতে এ সরকার আন্তরিক ভাবে কাজ করে যাচ্ছেন। তারই প্রতিফলন প্রত্যন্ত অঞ্চলে কমিউনিটি ক্লিনিকের মাধ্যমে হতদরিদ্র অসহায় মানুষকে ঘরের কাছেই চিকিৎসা সেবা প্রদান করা। তিনি আরো বলেন, বাঁশখালীতে এই প্রথম ফিজিও থেরাপির কার্যক্রম শুরু হল। যেটি বাঁশখালীবাসীর কাছে উন্নত চিকিৎসা প্রদানের মাধ্যমে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে। তাছাড়া এ ফিজিও থেরাপিতে প্রতিবন্দ্বীদের বিনামূল্যে চিকিৎসা প্রদানের ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।
উল্লেখ্য, সদ্য উদ্বোধনী ফিজিও থেরাপি সেন্টারে ঘাড় ব্যাথা, কোমর ব্যাথা, ফ্রোজেন সোলডার, মেরুদন্ড ব্যাথা, হাঁটু ব্যাথা, পায়ের গোড়ালি ব্যাথা ও আঘাত জনিত ব্যাথা, স্পোর্টস ইনজুরী, বাত ব্যাথা ও প্যারালাইসিস, স্ট্রোক, মুখ বেঁকে যাওয়া ও হাত পা অবশ হওয়া রোগীদের চিকিৎসা প্রদান করা হবে।

 

মতামত...