,

সর্বশেষ
bnr ad 250x70 1

বাঁশখালীতে মেয়র নাছিরঃ বর্তমান সরকার শিক্ষা বান্ধব

aশাহ মুহাম্মদ শফিউল্লাহ, বাঁশখালী প্রতিনিধি,বিডিনিউজ রিভিউজঃ  বাঁশখালী চাঁদপুর মাদ্রাসা প্র্ঙ্গানে আলহাজ্ব আবদুল মাবুদ স্মৃতি ফাউন্ডেশনের উদ্যোগে গতকাল ১৭ সেপ্টেম্বর বিকাল ৩ টায় প্রাইমারী ও এবতেদায়ী ছাত্র ছাত্রীদের বৃত্তি প্রদান.এস.এস.সি ও সমমানের পরীক্ষায় জিপিএ-৫ প্রাপ্ত ছাত্র ছাত্রীদের মাঝে ক্রেষ্ট ও সনদ বিতরণ অনুষ্টান ফাউন্ডেশনের চেয়ারম্যান মো: খোরশেদ আলমের সভাপতিত্বে অনুষ্ঠিত হয় । এতে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সাধারন সম্পাদক ও সিটি মেয়র আলহাজ্ব আ.জ.ম নাছির উদ্দীন। উদ্ধোধক হিসাবে উপস্থিত ছিলেন বাঁশখালী উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব মোস্তাফিজুর রহমান চৌধুরী এম.পি । বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বাঁশখালী উপজেলা নির্বাহী কর্মকর্তা কাজী মো; চাহেল দস্তুরী । থানা অফিসার ইনচার্জ আলমগীর হোসেন ,চটগ্রাম মহানগর জাতীয় শ্রমিক লীগের সভাপতি বক্তেয়ার উদ্দীন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যাপক আবদুল গফুর, সহ সভাপতি আবু সৈয়দ চৌধুরী, সাংগঠনিক সম্পাদক মহিউদ্দীন চৌধুরী খোকা, অধ্যাপক তাজুল ইসলাম বেদার উদ্দীন, এস,এম রিয়াজ উদ্দীন চৌধুরী সুমন। ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক শংকর প্রসাদ দাশের সঞ্চালনায় ও স¤œ¦য়কারী মাষ্টার রেজাউল করিমের সহযোগীতায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন- চাঁদপুর মাদরাসার অধ্যক্ষ মৌ: হাফেজ আহমদ, আবুল কালাম, আমজাদ হোসেন, মাষ্টার ইউসুফ, প্রেমানন্দ চৌধুরী প্রমুখ ।
প্রধান অতিথি সিটি মেয়র আ.জ.ম নাছির উদ্দীন বলেন, বর্তমান সরকার শিক্ষা বান্ধব সরকার । বছরের প্রথম দিনে শিক্ষার্থীদের হাতে পাঠ্য বই তুলে দেওয়া এবং ছাত্রছাত্রীদের শতভাগ উপবৃত্তি প্রদান বর্তমান সরকারের একটি মহৎ ও যুগান্তকারী পদক্ষেপ ।
উদ্ধোধক মোস্তাফিজুর রহমান চৌধুরী বলেন, আবদুল মাবুদ স্মৃতি ফাউন্ডেশনের বৃত্তি প্রদান কৃতি শিক্ষার্থী সংবর্ধনার মত একটি মহৎ উদ্যোগ বাঁশখালীর শিক্ষা ক্ষেত্রে নি:সন্দেহে জাগরণ সৃষ্টি করবে ।
ফাউন্ডেশনের চেয়ারম্যান খোরশেদ আলম বলেন, আবদুল মাবুদ স্মৃতি ফাউন্ডেশন প্রতিষ্ঠার পর থেকে এ পযর্ন্ত অনেকগলো স্বেচছাসেবা মূলক কাজ করেছে । ভবিষ্যতে এই রকম উদ্যোগের জন্য সকলের সহযোগীতা কামনা করেন ।

মতামত...