,

সর্বশেষ
bnr ad 250x70 1

বাঁশখালীতে শারদীয় দূর্গোৎসব শান্তিপূর্ণ ভাবে সম্পন্ন হওয়ায় কৃতজ্ঞতা প্রকাশ

নিজস্ব প্রতিবেদক, বিডিনিউজ রিভিউজঃ বাঁশখালীতে শান্তিপূর্ণ ভাবে দূর্গোৎসব সম্পন্ন হওয়ায় বাঁশখালী পূজা উদ্যাপন পরিষদের পক্ষ থেকে বাঁশখালীর সাংসদ গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের অর্থ ও পানি সম্পদ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য আলহাজ্ব মোস্তাফিজুর রহমান চৌধুরী এমপি, উপজেলা নির্বাহী কর্মকর্তা কাজী মোহাম্মদ চাহেল তস্তরী, থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ আলমগীর হোসেন, উপজেলা আওয়ামীলীগের দপ্তর সম্পাদক শ্যামল দাশ, উপজেলা যুবলীগের সভাপতি তাজুল ইসলামসহ সর্বস্তরের জনগণের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন বাঁশখালী পূজা উদ্যাপন পরিষদের নেতৃবৃন্দ।

বাঁশখালী পূজা উদ্যাপন পরিষদের নেতৃবৃন্দরা হলেন, সভাপতি প্রদীপ গুহ, সাধারণ সম্পাদক রাকেশ দাশ গুপ্ত, সুধীর মল্লিক রায়, তপন দাশ গুপ্ত, তড়িৎ কান্তি গুহ, টুটুন চক্রবর্ত্তী, ঝুন্টু কুমার দাশ, দিলীপ দত্ত, অধ্যাপক বাবুল কান্তি দেব (বাবলা), আশীষ দাশ (বাবুল), অধ্যাপক তুষার কান্তি ভারতী, শিবশংকর দাশ, ত্রীদিপ কুমার মজুমদার, রাজীব গুহ, সাগর সুশীল, নারায়ন প্রসাদ দেব, সুজন কান্তি দেব, নয়ন বিশ্বাস, বিমল কান্তি দাশ, গুরুধন দাশ, সুবল কান্তি দে, শেখর চৌধুরী, নন্দন শীল, সুধীর শীল, বিশ্বজিৎ সুশীল ও পূজা উদ্যাপন পরিষদের প্রচার সম্পাদক সাংবাদিক সৈকত আচার্য্য প্রমুখ।

বাঁশখালী পূজা উদ্যাপন পরিষদের সভাপতি প্রদীপ গুহ বলেন, সুষ্ঠ ও শান্তিপূর্ণ ভাবে পূজা উদ্যাপন করা সম্ভব হয়েছে প্রশাসনসহ সর্বস্তরের জনগণের আন্তরিকতা সহযোগিতার কারণে। এরজন্য তিনি সকলের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেন।
সদ্য সমাপ্ত পূজা শান্তিপূর্ণ ভাবে উদ্যাপনের ব্যাপারে উপজেলা নির্বাহী কর্মকর্তা কাজী মোহাম্মদ চাহেল তস্তরী বলেন, সকলের আন্তরিকতায় বাঁশখালীতে শান্তিপূর্ণ পূজা সম্পাদন হয়েছে। এজন্য তিনি সকলকে ধন্যবাদ জ্ঞাপন করেন।
বাঁশখালী থানার ওসি আলমগীর হোসেন বলেন, এবার সর্বোচ্চ নিরাপত্তা দেওয়া হয়েছে পূজা মন্ডপ গুলোতে। তাই কোন ধরনের বিশৃংখলা ছাড়াই শান্তিপূর্ণ ভাবে পূজা উদ্যাপন করা সম্ভব হয়েছে। এ জন্য তিনি দায়িত্বরত সকল কর্মকর্তার পাশাপাশি সাধারণ জনগণের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেন।

মতামত...