,

সর্বশেষ
bnr ad 250x70 1

বাঁশখালীতে শালিশী বৈঠকে হামলা, মহিলা ও শিশুসহ আহত-৭

bশাহ মুহাম্মদ শফিউল্লাহ , বাঁশখালী,বিডিনিউজ রিভিউজঃ বাঁশখালীতে শালিশী বৈঠকে হামলার ঘটনায় মহিলাসহ কমপক্ষে ৭ জন আহত হয়েছে। গুরুতর আহত আবু খান (২৮), রোকসানা বেগম (২৬), হাজেরা খাতুন (৭২), আহমদ হোসেন (৮৫), হাছিনা বেগম (২৭), শিশু সাকিব (১০) ও লেয়াকত (৯) কে বাঁশখালী হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আজ বুধবার সকালে উপজেলার চাম্বল ইউনিয়নের ৯নং ওয়ার্ডস্থ হায়দারী মুড়া এলাকায় এই ঘটনা ঘটে। জায়গা জমির বিরোধ থেকে এই হামলার ঘটনা ঘটছে বলে পুলিশ ও এলাকাবাসীরা জানিয়েছে। এই রিপোর্ট বাঁশখালী থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছিল।
জানা গেছে, চাম্বল ইউনিয়নের হায়দারী মুড়া গ্রামের আবু খান ও মোক্তার আহমদের মধ্যে দীর্ঘ দিন ধরে জায়গা জমি নিয়ে বিরোধ চলে আসছি। এরই জের ধরে বুধবার সকালে আবু খানের শিশু পুত্র সাকিব ও আলি আহমদের পুত্র লেয়াকত হায়দরী মুড়া জামে মসজিদের পুকুরে গোসল করতে গেলে মোক্তার আহমদ পক্ষের লোকজন তাদের মারধর করে। ঘটনার পর স্থানীয় ইউপি সদস্য বাবুল মিয়া তাৎক্ষনাৎ এক শালিশী বৈঠকে মোক্তার আহমদ গংদের উপর ৫ হাজার টাকা জরিমানা ধার্য্য করে। এতে ক্ষীপ্ত হয়ে মোক্তার আহমদ গ্র“পের লোকজন তারেক, মনজুর আলম ও আবদুল মজিদের নেতৃত্বে আবু খান গ্র“পের লোকজনের উপর হামলা চালায়। এতে মহিলা ও শিশুসহ কমপক্ষে ৭ জন আহত হয়। হামলায় দা, কিরিচ, লোহাররডসহ বিভিন্ন ধারালো অস্ত্র ব্যবহার করা হয়।
বাঁশখালী থানার ওসি ঘটনার সত্যতা স্বীকার করে জানান, শালিশী বৈঠকে হামলার ঘটনায় অভিযোগ পেয়েছি। তদন্তের মাধ্যমে মামলা রুজু করার পাশাপাশি আসামিদের গ্রেফতারে অভিযান চালানো হবে।

মতামত...