,

সর্বশেষ
bnr ad 250x70 1

বাঁশখালীতে শিশুর অর্ধগলিত লাশ উদ্ধার

বাঁশখালী সংবাদদাতা,বিডি নিউজ রিভিউজ ডটকমঃ বাঁশখালীর চাম্বল ইউনিয়নের পূর্ব চাম্বল মিঠা পাড়া এলাকায় ৭ বছরের একটি শিশুর অর্ধগলিত লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। নিহত শিশুটির নাম আবুল হাশেম। সে ওই এলাকার আহমদ কবিরের পুত্র। তার লাশ ময়না তদন্তের জন্য চমেক হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় নিহত শিশুর পরিবারে চলছে শোকের মাতম।

 জানা যায়, পূর্ব চাম্বল গ্রামের মিঠা পাড়া এলাকার আহমদ কবিরের পুত্র ও উত্তর চাম্বল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ১ম শ্রেণির ছাত্র আবুল হাশেম (৭)। ২৯ মার্চ শিশুটি স্কুল থেকে ফিরে বাড়ির পাশে খেলা করছিল। বিকাল পেরিয়ে সন্ধ্যা গড়ালেও সে বাড়ি না ফেরায় অনেক খোঁজাখুঁজি করে তার পরিবার। পরে সন্ধান না পেয়ে শিশুটির পিতা আহমদ কবির ৩১ মার্চ বাঁশখালী থানায় একটি নিখোঁজ ডায়েরি করেন। শুক্রবার সকালে এলাকার শিশুরা ওই এলাকার মনোরঞ্জনের মালিকানাধীন সুপারি বাগান ও বাঁশ ঝাড়ের মধ্যে আম কুড়াতে যায়। সেখানে তারা ঝোপের মধ্যে ক্ষতবিক্ষত অবস্থায় আবুল হাশেমের লাশ পড়ে থাকতে দেখে সাথে সাথে এলাকাবাসীকে খবর দেয়। পরে এলাকাবাসী বাঁশখালী থানায় বিষয়টি জানালে পুলিশ ঘটনাস্থল হতে তার ক্ষতবিক্ষত লাশটি উদ্ধার করে।  এ ঘটনায় শিশুটির পরিবারের পক্ষে বসত বাড়ির জায়গা নিয়ে দ্বন্দ্বের কারণেই এ হত্যাকাণ্ড ঘটেছে বলে অভিযোগ এনেছে।

বাঁশখালী থানারওসি স্বপন কুমার মজুমদার বিডি নিউজ রিভিউজ ডটকমকে বলেন, হাশেম নামে ৭ বছরের এক শিশুর লাশ উদ্ধার করে লাশ ময়না তদন্তের জন্য চমেক হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। শিশুটির পরিবার লিখিত এজাহার দায়ের করলে ঘটনার সাথে জড়িতদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

বি এন আর/০০১৬/০০৪/০০২/০০০৪৭২৩/বিএন

মতামত...