,

সর্বশেষ
bnr ad 250x70 1

বাঁশখালীতে ৩৭ জন আহত কুকুরের কামড়ে

চট্টগ্রাম, ১০ ডিসেম্বর (বিডি নিউজ রিভিউজ ডটকম)::বাঁশখালী উপজেলার উত্তর ও দক্ষিণ জলদিতে বুধবার ৩৭ জন একই কুকুরের কামড়ে আহত হয়েছেন। সকাল সাতটা থেকে সন্ধ্যা পর্যন্ত উপজেলা সদর হাসপাতালের জরুরি বিভাগে চিকিৎসা দেওয়া হয়েছে তাদের। গুরুতর আহত দুজনকে নগরীতে পাঠানো হয়েছে উন্নত চিকিৎসার জন্য।

কুকুরের কামড়ে আহতদের দেখতে গিয়েছিলেন স্থানীয় সংসদ সদdogস্য মোস্তাফিজুর রহমান। তিনি বাংলানিউজকে মোবাইল ফোনে বলেন, বিভিন্ন এলাকা থেকে কুকুরের কামড়ে আহত রোগীরা সদর হাসপাতালে আসছেন খবর পেয়ে আমি ছুটে যাই। তাৎক্ষণিকভাবে চট্টগ্রামের সিভিল সার্জন ও আন্দরকিল্লা জেনারেল হাসপাতালের তত্ত্বাবধায়ককে ফোন করি ভ্যাকসিন পাঠানোর জন্য।

এ সময় উপজেলা চেয়ারম্যান অধ্যক্ষ জহিরুল ইসলাম, উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. শামশুজ্জামান ও বাঁশখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) স্বপন কুমার মজুমদার প্রমুখ উপস্থিত ছিলেন।

স্থানীয় সূত্রে পাওয়া তথ্য অনুযায়ী কুকুরের কামড়ে আহতরা হলেন-আবু তাহের(৫০), প্রিয়াংকা দেবী(২৪), রিয়াত (৭), জ্যোতি ধর(৫০), মোস্তফা আলী(৫৫), সাদিয়া আক্তার(৬), মনির আহমেদ(৬০), খদিজা খাতুন(৮), আবেদুর রহমান(৬৫), নাছিমা আক্তার(১২), প্রিয়া মল্লিক(১১), সুবল চন্দ্র দে (৭৬), নুরু হোসেন (২), নুরতাজ বেগম(২৮), অলক সিকদার(১৮), রিতা ধর(২৯), আব্দুল মালেক(৫৪), কিশোর আচার্য্য(৩৮), অতিথি দাশ(৪), আমীর হোসেন(২৮), আবু তাহের(৪৫), সুলতান আহম্মদ(৭০), বাসন্তী দে(৫০), শান্তি কর্মকার(৫০), শেফালী কর্মকার (৪৫), রিতা দাশ (৩৩), নিলু সিকদার (২৮), তানভীর হাসান (৮), বিরন ধর (৪৮), সফেদা বেগম (৩৫), মোস্তফা আলী (৭০) প্রমুখ।

বাঁশখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা স্বপন কুমার মজুমদার বিডি নিউজ রিভিউজ ডটকমকে জানান, কুকুরের কামড়ে আহত প্রায় ৩২ জনকে ভ্যাকসিন দেওয়া হয়েছে।

মতামত...