,

সর্বশেষ
bnr ad 250x70 1

বাঁশখালী পৌর মেয়রকে কাফনের কাপড় পাঠিয়ে হত্যার হুমকি!

বাঁশখালী সংবাদদাতা, বিডিনিউজ রিভিউজঃ চট্টগ্রামের বাঁশখালী পৌর সভার মেয়র শেখ সেলিমুল হক চৌধুরীকে ডাকযোগে কাফনের কাপড় পাঠিয়ে হত্যার হুমকি দিয়েছে একটি চক্র।

 বুধবার ২৪ আগস্ট জলদী পোস্ট অফিস থেকে প্রেরণকৃত এই কাফনের কাপড়ে মেয়র বিচলিত নয় বলে জানিয়ে তিনি নিশ্চিত এটা স্থানীয় কিছু কুচক্রি লোকের কাজ! মেয়রের সাথে খানখানাবাদের বাসিন্দা বর্তমানে জলদীতে অবস্থানরত আলী আশরাফ নামে এক ঠিকাদারের নামও চিঠিতে উল্লেখ রয়েছে বলে জানান মেয়র। জানা গেছে, সাদা কাপড়ের সাথে থাকা একটি চিরকুটে লেখা আছে ‘নমুনা স্বরূপ এটা প্রেরণ করলাম। সাথে আলী আশরাফের নামও রয়েছে।

আলী আশরাফ বাঁশখালীর খানখানাবাদের প্রেমাশিয়ারবাসিন্দা হলেও বর্তমানে জলদীতে বাসা বাড়ি করে অবস্থান করছেন এবং পৌরসভায় ঠিকাদারি করেন।

পৌরসভার মেয়র সেলিমুল হক চৌধুরী বলেন, আমাকে ভয় দেখানোর জন্য কেউ এটা করেছে। এতে আমি বিচলিত না। কারণ আমি মুক্তিযুদ্ধ করেছি। এই ছোটখাট বিষয়কে গুরুত্ব দিলে এলাকার উন্নয়ন করা যাবে না। বর্তমানে মেয়রের কাছে প্রেরিত ওই বার্তাসহ কাফনের কাপড়টি থানা হেফাজতে রাখা হয়েছে।

বাশঁখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ আলমগীর হোসেন বলেন, আমরা এঘটনার খোজঁ খবর নিচ্ছি, কারা মেয়র কে হুমকি দিল তা তদন্ত করে বের করা হবে এবং আইনের আওতায় আনা হবে।

মতামত...