,

সর্বশেষ
bnr ad 250x70 1

বাঁশখালী প্রতিদ্বন্দ্বীর সমর্থককে অস্ত্র দিয়ে পুলিশে সোপর্দের অভিযোগ


শাহ মুহাম্মদ শফিউল্লাহ ,বাঁশখালী (চট্টগ্রাম) সংবাদদাতা, বিডিনিউজ রিভিউজঃ নির্বাচনী প্রতিহিসংসার জের ধরে প্রতিদ্বন্দ্বী প্রার্থীর এক সমর্থককে অস্ত্র দিয়ে পুলিশে সোপর্দের অভিযোগ পাওয়া গেছে। গত শুক্রবার রাত ১১ টার দিকে উপজেলার কাথরিয়া ইউপির জবেদা পুকুর পাড় এলাকায় এ ঘটনাটি ঘটে। এ ঘটনার পর ওই এলাকায় উত্তেজনা বিরাজ করছে। আটক তৈয়ব (৩০) একই এলাকার জনৈক মৃত শাহ আলমের পুত্র। সে আওয়ামীলীগের বিদ্রোহী প্রার্থী খ্যাত বর্তমান চেয়ারম্যান জয়নাল আবেদীনের সমর্থক।

চেয়ারম্যান জয়নাল অভিযোগ করে বলেন, আওয়ামীলীগ মনোনীত প্রার্থী ইবনে আমিন তার সন্ত্রাসী হোন্ডা বাহিনী দিয়ে এলাকায় ফাঁকা গুলিবর্ষন করে ত্রাস সৃষ্টি করে আমার নিরীহ সমর্থক তৈয়বকে আটক করে অস্ত্র দিয়ে পুলিশে সোপর্দ করেছে। সন্ত্রাসীদের বাঁধা দেয়ায় আমার কমপক্ষে ৪/৫ জন কর্মীকেও তারা মারধর করে। অপরদিকে চেয়ারম্যান প্রার্থী ইবনে আমিন পাল্টা অভিযোগ করে বলেন, তৈয়ব একজন সন্ত্রাসী। সে জয়নালের ক্যাডার। গত কয়েকদিন ধরে আমাকে খুন করার জন্য ৪/৫ জন সন্ত্রাসী নিয়ে পাহারা বসিয়েছে। গত শুক্রবার আমি আমার কাজ শেষ করে বাসায় ফেরার পথে পূর্ব থেকে ওৎপেতে থাকা সন্ত্রাসী তৈয়বসহ অন্যরা আমাকে খুন করার চেষ্টা করলে জনতা আঁচ করতে পেরে তাদের ধাওয়া দেয়। জনতা তৈয়বকে অস্ত্রসহ আটক করতে সক্ষম হলেও অন্যান্যরা পালিয়ে যায়।

এ বাঁশখালী থানার অফিসার ইনচার্জ (ওসি) আলমগীর হোসেন বলেন, স্থানীয় কিছু লোক তৈয়ব নামের এক লোককে একটি অস্ত্রসহ থানায় সোপর্দ করে। যেহেতু অস্ত্রটি পুলিশের অগোচরে উদ্ধার হয়েছে। তার সঠিক তদন্ত পূর্বক ব্যবস্থা নেওয়া হবে। সঠিক তথ্য বের করে প্রকৃত অপরাধীর বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়া হবে। আটক যুবক ও অস্ত্রের ব্যাপারে যাচাই বাছাই ও তদন্ত চলছে।

মতামত...