,

সর্বশেষ
bnr ad 250x70 1

বাংলাদেশে আইএস’র কোনো অস্তিত্ব নেই: স্বরাষ্ট্রমন্ত্রী

home minitrনিজস্ব প্রতিবেদক,বিডি নিউজ রিভিউজ ডটকমঃ ঢাকা, বাংলাদেশে জঙ্গি সংগঠন আইএসের কোনো সাংগঠনিক অস্তিত্ব নেই বলে আবারও দাবি করলেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল।

জঙ্গি সংগঠনটির প্রকাশনা ‘দাবিক’-এর ১৪তম সংখ্যায় কথিত আইএসের বাংলাদেশ প্রধানের সাক্ষাৎকার বিষয়ে শুক্রবার প্রতিক্রিয়া জানতে চাইলে তিনি এ মন্তব্য করেন।

এসময় তিনি বলেন, বাংলাদেশে জঙ্গি সংগঠন ইসলামিক স্টেট’র (আইএস) সাংগঠনিক কোনো অস্তিত্ব নেই। তবে বাংলাদেশে জঙ্গিবাদ প্রতিষ্ঠার জন্য দেশি ও আন্তর্জাতিক ষড়যন্ত্র রয়েছে।

আসাদুজ্জামান খান কামাল বলেন, ‘আমি স্পষ্ট করে বলতে চাই, আইএস-এর কোনো ঘাঁটি বাংলাদেশে নেই, কোনো সংগঠন বাংলাদেশে নেই। আইএসকে হয়ত অল্প দুই-একজন বিশ্বাস করতে পারে। কোনো বিদেশি মতাদর্শের লোক এই দেশে ঘাঁটি গেরে অন্য দেশে আক্রমণ করবে সেটা হবে না।’

তিনি আরো বলেন, ‘দেশের জঙ্গি সংগঠনের সহযোগিতায় পার্শ্ববর্তী দেশের আক্রমণের সুযোগ দেয়া হবে না। সংখ্যালঘুদের আক্রমণ আমাদের ইসলাম ধর্ম প্রশ্রয় দেয় না। কাজেই যার এ গুলো বলে তারা ইসলাম ধর্মের তো নয়ই এরা মানবতার শত্রু। আমি আগেও বলছি এখনো বলছি এগুলো আন্তর্জাতিক ষড়যন্ত্র।’

মতামত...