,

সর্বশেষ
bnr ad 250x70 1

বাংলাদেশ খেলাফত আন্দোলনের নতুন কমিটি

নিজস্ব প্রতিবেদক, ১৭ বিডিনিউজ রিভিউজ.কম:: মাওলানা শাহ আতাউল্লাহ ইবনে হাফেজ্জীকে আমির ও মাওলানা হাবীবুল্লাহ মিয়াজীকে মহাসচিব করে বাংলাদেশ খেলাফত আন্দোলনের নতুন কমিটি গঠন করা হয়েছে।

সোমবার দুপুরে রাজধানীর কামরাঙ্গীরচর জামিয়া নূরিয়া ইসলামিয়া মিলনায়তনে দলটির কেন্দ্রীয় কাউন্সিলে নতুন কমিটি গঠন করা হয়।

এর আগে দলটির বিদায়ী সভাপতি মাওলানা শাহ আতাউল্লাহ ইবনে হাফেজ্জীর সভাপতিত্বে অনুষ্ঠিত কাউন্সিল অধিবেশনে বক্তব্য রাখেন কাউন্সিলে বক্তব্য রাখেন- দলের প্রাক্তন মহাসচিব মাওলানা জাফরুল্লাহ খান, কেন্দ্রীয় নেতা মাওলানা ফারুক আহমদ, আনিসুর রহমান জিন্নাহ, মাওলানা মুজিবুর রহমান হামিদী, হাজী জালালুদ্দীন বকুল, আলহাজ আব্দুল মালেক চৌধুরী, মাওলানা সানাউল্লাহ বিন আতাউল্লাহ, মুফতি মুজিবুর রহমান, মাওলানা মীর ইদরীস, মাওলানা ইসহাক নগরী, মাওলানা ইউসুফ সাদেক হক্কানী, মাওলানা সুলতান মহিউদ্দীন, মাওলানা আবু তাহের, মুফতি আ ফ ম আকরাম হুসাইন, মাওলানা আব্দুল হাই, মাওলানা জিয়াউল হক শহীদি, অ্যাডভোকেট আব্দুল আজীজ প্রমুখ।

মাওলানা শাহ আতাউল্লাহ বলেন, ‘একমাত্র কোরআনের আদর্শ বাস্তবায়নের মাধ্যমে সন্ত্রাস ও জঙ্গিবাদ নির্মূল করে বিশ্বময় শান্তি প্রতিষ্ঠা করা যেতে পারে। খেলাফত শাসন ব্যবস্থাই ন্যায়বিচার ও মানুষের ন্যায্য অধিকার নিশ্চিত করেছে। এজন্যই মহান আল্লাহ রাব্বুল আলামিন বিশ্ববাসীর শান্তির জন্য খেলাফত শাসন ব্যবস্থা বাধ্যতামূলক করেছেন।’

মতামত...