,

সর্বশেষ
bnr ad 250x70 1

বান্দরবানের রোয়াংছড়িতে যুবলীগের ৪৪তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

bরিমন পালিত: বান্দরবান প্রতিনিধি : বান্দরবানের রোয়াংছড়িতে উপজেলা আওয়ামী যুবলীগ কর্তৃক আয়োজিত ৪৪তম প্রতিষ্ঠা বার্ষিকী অনুষ্ঠান পালিত হয়েছে।

বিকালে উপজেলা শিশু পার্ক প্রাঙ্গ থেকে বর্ণাঢ্য র‌্যালি বের হয়ে প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে একই স্থানে গিয়ে মিলিত হয়।

অনুষ্ঠিত উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি কেক কেটে অনুষ্ঠানে শুভ উদ্বোধন করেন জেলা আওয়ামীলীগ সহ সভাপতি আব্দুর রহিম চৌধুরী।

বক্তব্যে প্রধান অতিথি বলেন, জঙ্গিও সন্ত্রাসমুক্ত দেশ গড়তে আওয়ামী যুবলীগের লরকুক সৈনিক হিসেবে দায়িত্বশীল ভুমিকা নিয়ে কাজ করতে হবে। আজ যুবলীগের ৪৪তম বছর পুর্তি হয়েছে। বাংলাদেশ আওয়ামী যুবলীগের একটি প্রধান অঙ্গসহযোগী সংগঠন। দেশের স্বার্থে ও জন স্বার্থে সর্বাগ্রে এগিয়েছেন এ সংগঠন। আগামী দিনে জননেত্রী শেখ হাসিনা হাতকে শক্তিশালী করতে নি:স্বার্থ ভাবে কাজ করা আহ্বান জানান।

দেশের উন্নয়নে কাজ করে যাচ্ছে প্রধানমন্ত্রী শেখ হাসিনা। জাতির যে কোনো সংকটময় পরিস্থিতিতে সফল দৃষ্টান্ত দেখিয়েছে বাংলাদেশ আ’লীগ। ইতিহাসের স্বাধীনতার সংগ্রাম, স্বৈরশাসক এবং মৌলবাদ বিরোধী আন্দোলনে আওয়ামী যুবলীগের কান্ডারির ভুমিকায় পালন করে যাচ্ছে। আজকের দিনে যারা কাজ করছে আগামীতে তাঁরাই দেশের সুচারর ভাবে নেতৃত্ব দেবে। দেশের সন্ত্রাস, চাঁদাবাজি, বোমাবাজি ও জঙ্গি প্রতিরোধে সকল অঙ্গসগঠন সমাজকে এগিয়ে আসতে হবে। জাতির যে কোন দুর্দিনের সময় রাজপথে সাহসী ভুমিকা রেখেছে। বঙ্গবন্ধুর আদর্শের গড়া ঐতিহাসিক সংগঠন। তিনি সকল নেতা কর্মীদের আদর্শভিত্তি রাজনীতি করার যুবলীগের প্রতিষ্ঠা বার্ষিকী অনুষ্ঠানে প্রধান অতিথি বক্তব্যের এসব কথা বলেন।

উপজেলা যুবলীগের সভাপতি পুরুকান্তি তঞ্চঙ্গ্যার সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাবেক উপজেলা চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের যুগ্ন- সাঃ সম্পাদক হ্লাথোয়াইহ্রী মারমা, উপজেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি ও পার্বত্য জেলা পরিষদ সদস্য কাঞ্চনজয় তঞ্চঙ্গ্যা, রোয়াংছড়ি সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আ’লীগ সভাপতি চহ্লামং মারমা, সিনিয়র সহ সভাপতি নেইতং বইতিং বম,পুহ্লাঅং মারমা, সাধারণ সম্পাদক আনন্দসেন তঞ্চঙ্গ্যা প্রমুখ।

অনুষ্ঠানে প্রধান বক্তার হিসেবে উপস্থিত ছিলেন জেলা যুবলীগের আহবায়ক মো: হোসেন অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন জেলা আ’লীগের নেতৃবৃন্দ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দরা

মতামত...