,

সর্বশেষ
bnr ad 250x70 1

বান্দরবানে আইডিয়াল স্কুলের বার্ষিক পুরষ্কার বিতরণী সম্পন্ন

bরিমন পালিত, বান্দরবান ,বিডিনিউজ রিভিউজ.কম:: বান্দরবানে আইডিয়াল স্কুলে বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা ২০১৬ এর পুরষ্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

শনিবার সকালে আইডিয়াল স্কুল প্রাঙ্গনে আইডিয়াল স্কুলের সহকারী শিক্ষক মোঃ শহিদুল ইসলামের সঞ্চলনায় বান্দরবান আইডিয়াল স্কুল প্রধান শিক্ষক আলহাজ¦ মনসুর হাবীব এর সভাপতিত্বে পুরষ্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বান্দরবান পার্বত্য জেলা পরিষদের সদস্য মোঃ মোজাম্মেল হক বাহাদুর।

এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বান্দরবান ২নং কুহালং ইউপি চেয়ারম্যান সানু প্রু মার্মা, ২নং কুহালং ইউপি এর ৪,৫,৬নং ওয়ার্ডের মহিলা মেম্বার আনু মা র্মামা,সমাজসেবক সেলিম রেজা, মানব উন্নয়ন সমবায় সমিতির সাধারণ সম্পাদক মোঃ আলী হোসেন ,সুর্যমূখী শিশু কিশোর সংগঠনের সভাপতি মোঃ তারেকুর রহমান,বঙ্গবন্ধু শিশু কল্যাণ ফাউন্ডেশানের বান্দরবান জেলা আহবায়ক মোঃ তাজ উদ্দিন,দি এশিয়ান এজ্ এর বান্দরবান জেলা প্রতিনিধি ইয়াছিনুল হাকিম চৌধুরী, স্কুলের ছাত্র-ছাত্রী,অভিবাবকসহ সুশীল সামাজের লোকজন উপস্থিত ছিলেন ।

এসময় বক্তরা বলেন শিক্ষার অগ্রগতি ধরে রাখতে বান্দরবানে আইডিয়াল স্কুলের পাঠদান ব্যবস্থা সুপরিকর। এসময় স্কুলের প্রধান শিক্ষক আলহাজ¦ মনসুর হাবীব বলেন বান্দরবানে বালাঘাটায় ২০১০ সালের জানুয়ারির প্রথম দিকে বিদ্যালয়টি প্রতিষ্টা করা হয় র্নাসারী থেকে ৫ম শ্রেণি পর্যন্ত কার্যক্রম শুর হয় । পরর্বতীতে ২০১১ সাথে ৬ষ্ঠ থেকে ৮ম শ্রেণি পর্যন্ত কার্যক্রম শুর হয় । এরই ধারাবাহিকতায় ২০১৬ সালে আইডিয়াল স্কুল থেকে প্রাথমিক শিক্ষা সমাপনী পরীক্ষা ১৫ জন ছাত্র-ছাত্রী অংশ গ্রহণ করতে যাচ্ছে। জুনিয়র স্কুল সার্টিফিকেট (জেএসসি) পরীক্ষায় ৩৫ জন ছাত্র-ছাত্রী অংশগ্রহণ করেছে এবং এই প্রথম বারের মত ২০১৭ সালে এসএসসি পরীক্ষায় অংশগ্রহণ করতে যাচ্ছে ৫ জন ছাত্র/ছাত্রী ।

পুরষ্কার বিতরণ শেষে স্কুল ছাত্র/ছাত্রীদের পরিবেশনায় এক মনোঙ্গ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

মতামত...