,

সর্বশেষ
bnr ad 250x70 1

বান্দরবানে এস এ টিভির চর্তুথ প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

রিমন পালিত,বান্দরবান,১৯ বিডিনিউজ রিভিউজ.কম::  বান্দরবানে এস এ টিভির চর্তুথ প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে । সকালে প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে বান্দরবান প্রেস ক্লাব থেকে একটি বর্নাঢ্য শোভা যাএা বের শহড়ের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে একি স্থানে গিয়ে শেষ হয়।

শোভা যাএায় বান্দরবান জেলায় কর্মরত সকল ইলেক্ট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিক সহ সুশিল সমাজের প্রতিনিধিরা উপস্থিত ছিলেন ।

পরে বান্দরবান প্রেস ক্লাব হল মিলনায়তনে কেক কেটে এস এ টিভির চতুর্থ বর্ষ
পূর্তির শুভ সূচনা করেন জেলা প্রশাসক দিলীপ কুমার বনিক ।

এই সময় অনান্যের মধ্যে আরো উপস্থিত ছিলেন এস এ টিভির বান্দরবান প্রতিনিধি উসিথৈাই মারমা, বান্দরবান প্রেস ক্লাবের সভাপতি আমিনূল ইসলাম বাচ্চু , এটি এন বাংলার মিনারুল হক , এন টিভির প্রতিনিধি আলাউদ্দিন শাহারিয়া , একুশে টিভির প্রতিনিধি নজরুল ইসলাম টিটু , জি টিভির প্রতিনিধি মো: ইসহাক , মাছরাঙ্গা টিভির প্রতিনিধি কেীশিক দাশ, মোহনা টিভির প্রতিনিধি ছোটন বড়–য়া , দিপ্ত টিভির প্রতিনিধি মংকিং মারমা, বিটিভির প্রতিনিধি মনিুরুল ইসলাম মনু, সহ আরো অনেকে ।

প্রধান অতিথি বলেন সাংবাদিকরা হলেন জাতির দর্পন ও জনগনের বন্ধু । বাংলাদেশকে উন্নতির দিকে এগিয়ে নিয়ে যাওয়ার পিছনে গুরুত্ব পূর্ন ভূমিকা পালন করে থাকনে সকল কলম সৈনিক বৃন্দ। তাৎক্ষনিক খবর প্রচারের মাধ্যেমে দেশ বিদেশের সকল তথ্য মানুষের হাতের নাগালে পেীঁছে দিচ্ছে তারা । তাই বাংলাদেশর সকল গন মাধ্যম কর্মীদেরকে আন্তরিক সাধুবাদ ও অভিনন্দন জানান।

মতামত...