,

সর্বশেষ
bnr ad 250x70 1

বান্দরবানে তারেকের জন্মদিনে বিএনপি’র আলোচনা সভা

bরিমন পালিত,বান্দরবান, বিডিনিউজ রিভিউজ.কম:: বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি’র সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের ৫১তম জম্ম বার্ষিকী উপলক্ষে বান্দরবান জেলা বিএনপি’র আয়োজনে আলোচনা সভা ও প্রতিষ্ঠা বার্ষিকীর কেক কাটার মধ্যে দিয়ে পালিত হয়।

২০ নভেম্বর সকাল সাড়ে ১০টায় বান্দরবান চৌধুরী মার্কেটের বিএনপির কার্যলয়ে এর আয়োজন করা হয়। আলোচনা সভায় সভাপতি হিসেবে উপস্থিত থেকে গুরুত্বপূর্ণ বক্তব্য প্রদান করেন,বান্দরবান জেলা বিএনপির সভাপতি ও সাবেক সংসদ সদস্য রাজপুত্র সাচিং প্রু জেরী।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,বান্দরবান জেলা বিএনপি’র সহ-সভাপতি ও সদর উপজেলা চেয়ারম্যান আব্দুল কুদ্দুছ,জেলা বিএনপির সাধারণ সম্পাদক মোঃ আজিজুর রহমান,যুগ্নসম্পাদক মুজিবুর রশিদ,সাবেক জেলা পরিষদ সদস্য ও বিএনপি নেতা লুুসাই মং,পৌর বিএনপির সভাপতি নাছির উদ্দীন চৌধুরী,সেচ্ছাসেবক দলের নেতা জাহাঙ্গীর আলম,জেলা দলের আহ্বায়িকা নিরুতাজ বেগম,যুগ্ন-আহ্বায়িকা নিলা বেগম,পৌর বিএনপির সিনিয়র সহ-সভাপতি ফেরদৌস হায়দার রুশু,পৌর বিএনপি’র সাধারণ সম্পাদক মোঃ নজরুল ইসলাম,বিএনপি নেতা হাজ্বী মোঃ মুছা সাওদাগর,জেলা সেচ্ছা সেবক দলের দপ্তর সম্পাদক মোঃ হাবিবুর রহমান,বান্দরবান জেলা যুবদলের সদস্য সচিব মোঃ শাহাদাৎ হোসেন জনি,জেলা যুবদলের যুগ্ন আহ্বায়ক মোঃ হারুনুর রশিদ,বিএনপি নেতা সরওয়ার জামান,যুবদলের যুগ্ন আহবায়ক শিমুল দাশ,জেলা ছাত্র দলের সাধারণ সম্পাদক দৌলতুল কবির খান ছিদ্দিকী,জেলা ছাত্র দলের ১নং যুগ্ন-সম্পাদক উমর ফারুক রাশেদ,পৌর সেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক মোঃ মূছা হাওলাদার,জেলা ছাত্র দলের সহ-সভাপতি মোঃ জিয়া উদ্দীন,ইউনিয়ন বিএনপি নেতা ও সুয়ালক ইউনিয়ন পরিষদের ১নং প্যানেল চেয়ারম্যান মোঃ জসিম উদ্দীন,উপজেলা ছাত্র দলের সভাপতি মোঃ আলাউদ্দীন আলো,থানা ছাত্র দলের সভাপতি আশরাফুল আলম ফরহাদ,পৌর বিএনপির দপ্তর সম্পাদক মোঃ জিয়া উর রহমান,মিডিয়া দলের সদস্য সচিব ওমর ফারুক (জিহাদ),৪নং ওয়ার্ড বিএনপি’র সাধারণসম্পাদক মঈন উদ্দিন রবিন,মিডিয়া দলের নেতা মোঃ হাসানসহঅনুষ্ঠানে পৌর বিএনপি,জেলা যুব দল,স্বেচ্ছাসেবক দল ও ছাত্রদলের অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

আলোচনা সভায় বক্তারা বলেন,আমরা শহীদ জিয়ার আদর্শ নিয়ে রাজনীতি করি,আগামী দিনের রাষ্ট্রনায়ক শহীদ জিয়ার সুযোগ্য পুত্র তারেক রহমানের আজ ৫১ তম জম্ম বার্ষিকীতে তাঁর আরো উন্নত জীবনের প্রত্যাশা করি,তিনি আমাদের আগামী দিনের মহান নেতা। বর্তমান সরকার জিয়া পরিবারকে ধ্বংস করার জন্য উদ্যোশ্যে প্রনীতভাবে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি‘র সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের বিরোদ্ধে প্রতিহিংসামূলক সাজা প্রদান করতে বিচারককে বাধ্য করা হয়েছে।

তারা দুদুককে হাতিয়ার হিসেবে ব্যবহার করে বিরোধী দলের নেতা কর্মীদের উপর মিথ্যা মামলা,হত্যা,গুমসহ নানা অগণতান্ত্রিক পন্থা অবলম্বন করে দেশের গণতন্ত্রকে ধং¦স করে দিয়েছে। আমরা গণতন্ত্র বিশ্বাস করি,দেশে এখন গণতন্ত্র বলতে কিছুই নেই,সরকার দেশে সন্ত্রাস,নৈরাজ্য,খুন,গুম,নিরহ জনগনকে আটক করে রিমান্ডে নিয়ে নির্যাতন চালিয়ে যাচ্ছে।

বর্তমানে দেশের মানুষ শান্তিতে নেই,বর্তমান সরকার দেশী-বিদেশী নাগরিকদের নিরাপত্তা দিতে সম্পূর্ণ ব্যার্থার প্রমান দিয়েছে,সরকারের উচিৎ একটি নিরপেক্ষ নির্বাচনের মাধ্যমে দেশে গণতন্ত্র ফিরিয়ে নিয়ে আসা,তখন মানুষকে আর বিনা বিচারে জেল খাটতে হবে না,নিরাপদ লোককে খূন,গুম করা বন্ধ হয়ে যাবে,দেশের মানুষ আইনের সু-শাসন ও ন্যায় বিচার পাবে।

পরে সভাপতি,বিশেষ অতিথি,বিএনপি’র সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমাননের ৫১তম জম্ম বার্ষিকী উপলক্ষে ৫১ পাউন্ডের বিশাল কেক কেটে অনুষ্ঠানের সৌন্দর্য্যকে আরো ফুটিয়ে তুলেন। এর পর জেলা ছাত্রদল ও বিএনপি’র অন্যান্য সহযোগী সংগঠনের পক্ষ থেকে পৃথক ভাবে করে আরো ৬টি জম্ম দিনের কেক কাটা হয়।

মতামত...