,

সর্বশেষ
bnr ad 250x70 1

বান্দরবানে বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির বার্ষিক সাধারন সভা অনুষ্টিত

রিমন পালিত, বান্দরবান প্রতিনিধি, বিডিনিউজ রিভিউজ.কম:বান্দরবানে বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির বার্ষিক সাধারন সভা অনুষ্টিত হয়েছে। সকালে বান্দরবান ইউনিট কার্য নির্বাহী কমিটির আয়োজনে বান্দরবান সদর উপজেলা মিলনায়তনে উক্ত সভা অনুষ্টিত হয়।

বান্দরবান পার্বত্য জেলা পরিষদ ও রেডক্রিসেন্ট ইউনিটের সভাপতি ক্য শৈ হ্লা সভাপতিত্বে অনুষ্টানে অনান্যের মধ্যে আরো উপস্থিত ছিলেন ,বাংলাদেশ রেড ক্রিসেন্টের সহকরী পরিচালক কবির হোসেন ফকির ,বান্দরবান রেডক্রিসেন্ট পরিচালনা পর্ষদের সদস্য শেখ রইসুল আলম ময়না ,এ-কে -এম জাহাঙ্গীর,আবদুল রহীম, মোজাম্মেল হক বাহাদুর সহ আরো অনেকে ।

সভায় প্রধান অতিথিরা বলেন মানব সেবাই সকল মানুষের পাশে নিবেদিত প্রান হয়ে সকল দেশের মতো বাংলাদেশেও রেড ক্রিসেন্ট কাজ করে যাচ্ছে ।

আর্ত্মানবেতার সেবাই বাংলাদেশ রেডক্রিসেন্টের ভুমিকা অপরিসীম। এছাড়া দেশের প্রতিটি দুর্যোগকালীন সময় ও রেডএিসেন্ট অগ্রনী ভুমিকা পালন করে থাকেন ।

তাই প্রধান অতিথিরা বাংলাদেশ রেডক্রিসেন্টের সকল সদস্যকে আন্তরিক ধণ্যবাদ জ্ঞাপন করেন এবং তাদের সৃষ্টিশীল কর্মকান্ডের মাধ্যেমে বাংলাদেশের সকল প্রকার আপদ কালীন মুহুত্বে সাধারন মানুষের পাশে থেকে কাজ করে যাওয়া আহব্বান জানান।

মতামত...