,

সর্বশেষ
bnr ad 250x70 1

বান্দরবানে বিএনপি-জেএসএস’র দু’শতাধিক যোগদিলেন আওয়ামী লীগে

Bandarban-JSSবান্দরবান সংবাদ দাতাঃ  বান্দরবানে নবনির্বাচিত ৭ পৌর কাউন্সিলরসহ বিএনপি-জেএসএস’র দু’শতাধিক নেতাকর্মী আওয়ামী লীগে যোগ দিয়েছে। বুধবার নেতাকর্মীরা আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক ও পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী বীর বাহাদুর এমপির হাতে ফুল দিয়ে আনুষ্ঠানিকভাবে আওয়ামী লীগে যোগদান করেন।
শহরের রাজারমাঠে বিকেলে বান্দরবান শহর আওয়ামী লীগের নবগঠিত কমিটির অভিষেক ও নবনির্বাচিত লামা ও বান্দরবান পৌরসভার মেয়র-কাউন্সিলরদের সংবর্ধনা অনুষ্ঠানের প্রধান অতিথির বক্তব্য রাখেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী বীর বাহাদুর এমপি।
শহর আওয়ামী লীগের সভাপতি অমল কান্তি দাশের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সহসভাপতি আব্দুর রহিম চৌধুরী, একেএম জাহাঙ্গীর, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌরসভার মেয়র মো. ইসলাম বেবী, যুগ্ম সম্পাদক লক্ষ্মি পদ দাশ, লামা পৌরসভার মেয়র জহিরুল ইসলামসহ আওয়ামী লীগ সহযোগী সংগঠনগুলোর নেতাকর্মীরা।
আওয়ামী লীগের শহর শাখার সাধারণ সম্পাদক শামসুল ইসলাম জানান, বান্দরবান বিএনপির ১ নম্বর ওয়ার্ড পৌর কাউন্সিলর আবুল খায়ের আবু, লামা পৌরসভার কাউন্সিলর ফরিদ উদ্দিন, আবু সালাম, জাকির হোসেন, মোহাম্মদ ইউসুফ, মহিলা কাউন্সিলর ছাকেরা বেগম এবং জেএসএস উপজেলা শাখা কমিটির সহ-সাধারণ সম্পাদক গঙ্গাধন চাকমার নেতৃত্বে জেএসএস’র ২০ জন এবং বিএনপির ১৮০ জন নেতাকর্মী আওয়ামী লীগের আদর্শ ও উন্নয়নের রাজনীতিতে বিশ্বাস করে আওয়ামী লীগে যোগ দিয়েছেন। কয়েকজন কাউন্সিলরসহ বিএনপি-জেএসএস’র অসংখ্য নেতাকর্মী যোগদানের অপেক্ষায় রয়েছে।
অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে পার্বত্য প্রতিমন্ত্রী বীর বাহাদুর এমপি বলেছেন, পার্বত্য শান্তি চুক্তি বাস্তবায়ন করা হবে। চুক্তি বাস্তবায়নে অত্যন্ত আন্তরিক সরকার। কিন’ চুক্তি বাস্তবায়নে সকলের সহযোগিতা দরকার। পাহাড়ের রাজনৈতিক সংগঠনগুলোর সদিচ্ছা লাগবে। চুক্তি বাস্তবায়নে প্রয়োজন বন্ধুসুলভ আচরণ। অস্ত্রের দাপট দেখিয়ে, উন্নয়ন বাধাগ্রস্ত করে চুক্তির বাস্তবায়নের পথ আরো ঘোলাঠে হচ্ছে।
তিনি বলেন, আওয়ামী লীগ উন্নয়নের রাজনীতিতে বিশ্বাস করে। দেশ ও জাতির উন্নয়ন আওয়ামী লীগের রক্তে মিশে আছে। গণতন্ত্র প্রতিষ্ঠায় আওয়ামী লীগের ভূমিকা ছিল সবসময় প্রশংসনীয়। জ্বালাও পোড়াও আর ষড়যন্ত্র করে দেশের উন্নয়ন থমকে রাখা যাবে না।

 

বি এন আর/০০১৬০০২০০২৫/১৫৭/এন

মতামত...