,

সর্বশেষ
bnr ad 250x70 1

বান্দরবানে রাধা গিরিধারী মন্দির ইসকন ভবন নির্মাণের উদ্বোধনে প্রতিমন্ত্রী বীর বাহাদুর

bরিমন পালিত, বান্দরবান,বিডিনিউজ রিভিউজ.কম:: বান্দরবানে রাধা গিরিধারী মন্দিরের নতুন ভবন নির্মাণ প্রকল্পের ভিত্তিপ্রস্তর উদ্বোধন করা হয়েছে ।

এই উপলক্ষে বৃহস্পতিবার সকালে বান্দরবানের গিরিধারী মন্দির ইসকনের আয়োজনে কালাঘাটার মন্দির প্রাঙ্গনে আয়োজনে করা হয় এক ভিত্তিপ্রস্তর উদ্বোধন অনুষ্ঠান।

বান্দরবান রাধা গিরিধারী মন্দিরের অধ্যক্ষ উজ্বলবর্ণ গৌরদাসের সভাপতিত্বে অনুষ্টানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পার্বত্য চট্ট্রগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী বীর বাহাদুর উশেসিং এমপি ।

অনুষ্টানে অন্যান্যদের মধ্যে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পুলিশ সুপার সঞ্জিত কুমার রায়,পার্বত্য চট্টগ্রাম আঞ্চলিক পরিষদের সদস্য কাজল কান্তি দাশ ,পার্বত্য জেলা পরিষদের সদস্য লক্ষীপদ দাস, পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের নির্বাহী প্রকৌশলী মো:আব্দুল আজিজ, বান্দরবান শহর আওয়ামীলীগের সভাপতি অমল কান্তি দাশ,বাংলাদেশ ইসকনের যুগ্ন সাধারণ সম্পাদক শ্রীপাদ জগৎগুরু গৌরাঙ্গ দাস বহ্মচারী,ইসকনের চট্টগ্রাম বিভাগীয় সম্পাদক শ্রীপাদ চিন্ময়কৃষ্ণ দাস বহ্মচারী সহ বিভিন্ন মন্দিরের অধ্যক্ষবৃন্ধ ও সুশীল সমাজের ব্যক্তিবর্গ।

বান্দরবান রাধা গিরিধারী মন্দিরের অধ্যক্ষ উজ্বলবর্ণ গৌরদাস জানান, পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের অর্থায়নে চল্লিশ লক্ষ টাকা ব্যায়ে এই মন্দিরের নতুন ভবন নির্মাণ করা হবে, এবং নতুন ভবন নির্মানের কাজ শেষ হলে আগামীতে ইসকনের কর্মকান্ড আরো তরান্বিত হবে।

মতামত...