,

সর্বশেষ
bnr ad 250x70 1

বান্দরবানে লার্নিং এন্ড আর্নিং মেলা অনুষ্ঠিত

রিমন পালিত,বান্দরবান,২০ বিডিনিউজ রিভিউজ.কম:: আধুনিক তথ্য প্রযুক্তির সর্বোচ্চ ব্যবহার নিশ্চিত করে জনগনের দোড়গোড়ায় নানামুখী সেবা পৌছে দিয়ে জীবনমান বৃদ্ধির জন্য মানুষকে নানামুখী ই-সেবা প্রদানে উৎসাহিত করার লক্ষ্যে জেলা প্রশাসনের আয়োজনে বান্দরবানে শুরু হয়েছে দিন ব্যাপী লার্নিং এন্ড আর্নিং মেলা ।

সকালে লানিং এন্ড আর্নিং মেলা উপলক্ষে জেলা প্রশাসকের প্রাঙ্গন চত্বরে এক সেমিনারের আয়োজন করা হয়। সেমিনারে জেলার সরকারী বেসরকারী কর্মকর্তারা ছাড়া ও বিভিন্ন শিক্ষা প্রতিষ্টানের ছাত্র- ছাত্রীরা অংশ নেয় ।

পরে লার্নিং এন্ড আর্নিং মেলার উদ্বোধন করেন পার্বত্য চট্রগ্রাম বিষয়ক মাননীয় প্রতিমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং। এসময় আরো উপস্থিত ছিলেন জেলা প্রশাসক দিলীপ কুমার বণিক, অতিরিক্ত পুলিশ সুপার অনির্বাণ চাকমা, উপজেলা নিবার্র্হী অফিসার সুজন চেীধুরী সঞ্জয় ,অতিরিক্ত জেলা প্রশাসক নুরুউল্লা নবী (রাজস্ব) সহ সরকারি-বেসরকারি প্রতিষ্ঠানের উর্দ্ধতন কর্মকর্তারা ।

এবারের মেলায় বিভিন্ন প্রতিষ্ঠানসহ সরকারি বেসরকারি প্রায় ২৪ টি ষ্টল অংশ নিয়েছে । মেলায় শিক্ষার্থীরা ছাড়াও বিভিন্ন স্তরের মানুষের উপস্থিতি ছিল লক্ষ্য করার মতো।

মতামত...