,

সর্বশেষ
bnr ad 250x70 1

বান্দরবানে শেষ হল ২দিন ব্যাপী ডিজিটাল ফটোগ্রাফী কর্মশালা

bরিমন পালিত ,বান্দরবান প্রতিনিধি,বিডিনিউজ রিভিউজ.কম:  বান্দরবানে ২দিন ব্যাপী ডিজিটাল ফটোগ্রাফী বিষয়ক কর্মশালার সমাপ্তি হয়েছে।

আলোকচিত্র বিষয়ক পত্রিকা পোট্রেট ও বান্দরবান প্রেসক্লাবের যৌথ উদ্যোগে এ কর্মশালার আয়োজন করে।

শনিবার কর্মশালায় সমাপনী দিনে বান্দরবানের বালাঘাটার হটিকালচার সেন্টারে আয়োজন করা হয় কর্মশালার সমাপনী ও সনদপত্র বিতরন অনুষ্টান ।

কর্মশালার সমাপনী ও সনদপত্র বিতরন অনুষ্টান প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পৌর মেয়র মোহাম্মদ ইসলাম বেবী । এসময় প্রেস ক্লাবের সভাপতি আমিনুল ইসলাম বাচ্চু’র সভাপতিত্বে অন্যান্যদের অতিরিক্ত জেলা প্রশাসক দিদারে আলম মোহাম্মদ মাকসুদ চৌধুরী, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা সুজন চৌধুরী, সহকারি ভুমি কমিশনার নুর এ জান্নাত রুমি, ট্্েরইনার রুপম চক্রবর্তী ও হাবিবুর রহমান চৌধুরী, বান্দরবান জেলা আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক মোঃ ইকবাল করিমসহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

সমাপনী দিনে প্রশিক্ষনার্থীদের মাঝে সনদপত্র বিতরণ করেন অতিথিরা।

ডিজিটাল ফটোগ্রাফীর এই কর্মশালায় সাংবাদিকসহ বিভিন্ন পেশার ২৫ জন প্রশিক্ষণার্থী অংশ নেয়। আয়োজকেরা জানায় সাংবাদিক সহ বিভিন্ন শ্রেণী পেশার মানুষকে ডিজিটাল ফটোগ্রাফীতে আগ্রহী করে তোলা ও মানসম্মত ফটোগ্রাফীতে সকলের অংশগ্রহনের জন্য এই ধরণের কর্মশালা আগামীতে ও অব্যাহত থাকবে ।

মতামত...