,

সর্বশেষ
bnr ad 250x70 1

বান্দরবান প্রেসক্লাবের হলরুম আধুনিকায়ন প্রকল্পের উদ্ধোধন ও গুনীজন সম্মাননা প্রদান

b1রিমন পালিত, বান্দরবান,বিডিনিউজ রিভিউজঃ  বান্দরবান প্রেসক্লাবের উদ্যোগে তিন পার্বত্য জেলার ৪জন সাংবাদিককে গুণীজন সম্মাননা প্রদান করা হয়েছে । ১৪ অক্টোবর শুক্রবার রাত ৮ .৩০ বান্দরবান প্রেসক্লাবের হল রমের আধুনিকায়ন প্রকল্পের উদ্বোধন করা হয়।

পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের অর্থায়নে প্রায় ৩৫ লাখ টাকা ব্যয়ে এ হল রুমটির আধুনিকায়ন কাজ সম্পন্ন করা হয়।

অনুষ্ঠানে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপির উপস্থিতিতে অনান্যের মধ্যে আরো উপস্থিত ছিলেন বান্দরবান সেনা রিজিয়নের রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল মুহাম্মদ যুবায়ের সালেহীন, বান্দরবান পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান ক্যশৈহ্লা, জেলা প্রশাসক দিলীপ কুমার বণিক, পুলিশ সুপার সঞ্জিত কুমার রায়, পার্বত্য চট্টগ্রাম আঞ্চলিক পরিষদের সদস্য মোঃ শফিকুর রহমান, বোমাং রাজা প্রকৌশলী উ চ প্রু চৌধুরী, বান্দরবান সদর উপজেলা চেয়ারম্যান আব্দুল কুদ্দুছ ও বান্দরবান পৌরসভার মেয়র মোহাম্মদ ইসলাম বেবী সহ বান্দরবান জেলায় কর্মরত সকল প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকগন ।

বান্দরবান প্রেসক্লাব প্রতিষ্ঠায় অনন্য অবদানের স্বীকৃতি স্বরূপ বান্দরবান প্রেসক্লাবের পক্ষ থেকে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক প্রতিমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপিকে সম্মাননা প্রদান করা হয়েছে । এছাড়াও দুইজন বিশিষ্ট ব্যক্তিত্বকে প্রেসক্লাবের আজীবন সদস্যপদ দেয়া হয়েছে।

তারা হলেন, বান্দরবান পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান ক্যশৈহ্লা ও প্রাক্তণ জেলা প্রশাসক নাজমুল আলম সিদ্দিকী। সংবাদপত্র ও সাংবাদিকতায় বিশেষ অবদানের জন্য দৈনিক গিরিদর্পণ ও সাপ্তাহিক বনভূমির সম্পাদক এ,কে,এম মুকসুদ আহমেদ, বান্দরবান প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সদস্য মোঃ বাদশা মিঞা মাস্টার, বান্দরবান প্রেসক্লাব ভবন নির্মাণকালীন প্রেসক্লাব সভাপতি এ,কে,এম জাহাঙ্গীর ও প্রতিদিন খাগড়াছড়ি পত্রিকার সম্পাদক তরুণ কুমার ভট্টাচার্য্যকে সম্মাননা দেয়া হয় ।

এ উপলক্ষ্যে বান্দরবান প্রেসক্লাব মিলনায়তনে সাংস্কৃতিক অনুষ্ঠান ও অতিথিদের সম্মানে নৈশভোজের আয়োজন করা হয়।

মতামত...