,

সর্বশেষ
bnr ad 250x70 1

বাবার সারা জীবনের ত্যাগের মূল্যায়ন পেলাম: ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী

pm-m-u-chy-nowfelনিজস্ব প্রতিবেদক, বিডিনিউজ রিভিউজঃ আওয়ামী লীগের সভাপতির রাজনৈতিক কার্যালয়ে চট্টগ্রামের বিভাগীয় সাংগঠনিক সম্পাদক হিসেবে আজ মঙ্গলবার ২৫ আক্টোবর দুপুরে ধানমণ্ডিতে ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল’র  নাম ঘোষণা করেন দলের নতুন সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সভাপতি এ বি এম মহিউদ্দিন চৌধুরীর বড় ছেলে। তিনি ২০১৪ সালে ঘোষিত ৭১ সদস্যের নগর কমিটির নির্বাহী সদস্যও।

ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল বলেন, “আমার বাবার সারা জীবনের ত্যাগ ও বিসর্জনের মূল্যায়ন এই পদ। দলীয় সভানেত্রীর নির্দেশনা অনুসারে এবং দলের লক্ষ্য বাস্তবায়নে কাজ করে যাব।

“সাংগঠনিক কার্যক্রমকে এগিয়ে নিতে অবিলম্বে সবগুলো সাংগঠনিক জেলায় যাব। দলীয় নেতাকর্মীদের সঙ্গে আলোচনা করেই কাজ এগিয়ে নেব।”

মহিউদ্দিন চৌধুরীর মুক্তিযুদ্ধে অংশগ্রহণ, পঁচাত্তরে বঙ্গবন্ধু হত্যার পর প্রতিবাদে ভূমিকা ও একাধিকবার কারাবরণের কথা তুলে ধরেন নওফেল।

“ওয়ান ইলেভেন সময় আমার বাবাকে রাজনীতি ছাড়তে চাপ দেওয়া হয়। তিনি নতি স্বীকার করেননি। তিনি কারাবন্দী থাকা অবস্থায় আমার বোন মারা যায়। তিনি কখনোই চট্টগ্রাম ছেড়ে যাননি। চট্টগ্রামবাসীকে ভালোবেসেই তিনি সারাজীবন রাজনীতি করেছেন।”

এ বি এম মহিউদ্দিন চৌধুরী বলেন, “নওফেলকে দলের বিভাগীয় সাংগঠনিক সম্পাদক করা হয়েছে। এজন্য নেত্রীর কাছে কৃতজ্ঞ।

“কালই চট্টগ্রামে আসব। তখন এবিষয়ে বিস্তারিত কথা বলব।”

 

মতামত...