,

সর্বশেষ
bnr ad 250x70 1

বাবা হচ্ছেন রেলমন্ত্রী মুজিবুল হক এ সপ্তাহে

mojibul hoqe -family (2)bnr ad 250x70 1

নিজস্ব প্রতিবেদক, বিডি নিউজ রিভিউজ ডটকমঃ ঢাকা, রেলমন্ত্রী মুজিবুল হক এখন বাবা হওয়ার অধীর অপেক্ষায় রয়েছেন। তার এই অপেক্ষার অবসান হবে শিগগিরই। এ সপ্তাহের যে কোনো দিন সুখবর পেতে পারেন তিনি।

মন্ত্রীর পারিবারিক সূত্রে জানাগেছে,  রেলমন্ত্রীর সন্তান-সম্ভবা স্ত্রী হনুফা আক্তার রিক্তাকে বৃহস্পতিবার রাজধানীর স্কয়ার হাসপাতালে ভর্তি করানো হয়েছে ।

জানাগেছে,  চিকিৎসকদের দেয়া নির্ধারিত সময়েই তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

স্কয়ার হাসপাতালে যোগাযোগ করা হলে নাম প্রকাশ না করার শর্তে হাসপাতালের এক কর্মকর্তা রেলমন্ত্রীর স্ত্রীর ভর্তির সত্যতা নিশ্চিত করে বলেন, ক্লাইন্টদের নানারকম শর্ত ও বাধ্যবাধকতা আমাদের মেনে চলতে হয় হাসপাতালের সুনাম রক্ষার স্বার্থে। মন্ত্রীর অনুরোধেই এ বিষয়ে আমাদের গোপনীয়তা অবলম্বন করতে হচ্ছে।

এ বিষয়ে জানতে চাইলে, রেলমন্ত্রী মুজিবুল হক বলেন, সুখবর এলে জানতে পারবে সবাই।

দীর্ঘ ব্যাচলর জীবনের অবসান ঘটিয়ে ২০১৪ সালের ৩১ অক্টোবর ৬৭ বছর বয়সে কুমিল্লার চৌদ্দগ্রামের জনপ্রিয় রাজনৈতিক নেতা মুজিবুল হক একই জেলার চান্দিনার মেয়ে হনুফা আক্তার রিক্তাকে (৩২) বিয়ে করেন।তার এই বিয়ে নিয়ে দেশজুড়ে তুমুল আলোচনার খোরাখ হয়েছিল।

তবে, রেলমন্ত্রী মুজিবল হকের ৬৯ তম জন্মদিন আগামী ৩১ মে একেবারেই অন্যরকম হতে পারে। নবজাতক সন্তানকে কোলে নিয়ে হয়তো তিনি জন্মদিনের শুভেচ্ছা গ্রহণ করবেন। সেই সঙ্গে দেশের মানুষকে আরেকবার আনন্দ-আলোচনায় মেতে ওঠার সুযোগ করে দেবেন রেলমন্ত্রী।

 

মতামত...