,

সর্বশেষ
bnr ad 250x70 1

বাড়িতে ডেকে নিয়ে ছাত্রী ধর্ষণের দায়ে স্কুলে হামলা শিক্ষককে মারধর

aচুয়াডাঙ্গা সংবাদদাতা,  বিডি নিউজ রিভিউজ ডটকমঃ চুয়াডাঙ্গা, শহরের ঝিনুক মাধ্যমিক বিদ্যালয়ের ইংরেজি বিষয়ের শিক্ষক আহাদ আলীর বিরুদ্ধে দশম শ্রেণির এক ছাত্রীকে বাড়িতে ডেকে নিয়ে ধর্ষণের অভিযোগ উঠেছে।

এ ঘটনা প্রকাশ হয়ে পড়লে বুধবার (০৪ মে) সকালে বিক্ষুব্ধ অভিভাবক ও স্থানীয়রা ওই স্কুলে হামলা চালায়। এ সময় তারা অভিযুক্ত শিক্ষক আহাদ আলীকে আটক করে মারধর করে।

এ সময় অভিযুক্ত  শিক্ষকের শাস্তি চেয়ে শিক্ষার্থীরা ক্লাস বর্জন করে বিক্ষোভ করলে অবস্থা বেগতিক দেখে তড়িঘড়ি করে স্কুল ছুটি ঘোষণা করে কর্তৃপক্ষ।

ওই মেয়ের অভিবাবকরা জানান, গত ২৮ এপ্রিল ক্লাসরুমে নোট দেওয়ার কথা বলে ওই ছাত্রীকে নিজের বাড়িতে যেতে বলেন শিক্ষক আহাদ আলী। পরদিন মেয়েটি শিক্ষকের বাড়িতে যায়। এ সময় কেউ বাড়িতে না থাকার সুযোগে মেয়েটিকে ধর্ষণ করেন ওই শিক্ষক।

 
a
মেয়েটি  এ ঘটনা তার অভিভাবকদের জানালে বুধবার সকালে ক্ষুব্ধ অভিভাবক ও তার স্বজনেরা স্কুলে হামলা চালিয়ে শিক্ষক আহাদ আলীকে মারধর করেন।

অতিরিক্ত জেলা প্রশাসক আনজুমান আরা, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট (শিক্ষা ও আইসিটি) আব্দুর রাজ্জাক, সহকারী কমিশনার মুনিবুর রহমান ও সহকারী পুলিশ সুপার ছুফী উল্লাহ স্কুলের  ম্যানেজিং কমিটির সঙ্গে রুদ্ধদ্বার বৈঠকে বসেন।

বৈঠক শেষে অতিরিক্ত জেলা প্রশাসক আনজুমান আরা সাংবাদিকদের জানান, ধর্ষণের ব্যাপারে  লিখিত অভিযোগ পেলে অভিযুক্ত শিক্ষকের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়া হবে।

বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি অ্যাড. নুরুল ইসলাম ব্লেন, ঘটনা তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।

মতামত...