,

সর্বশেষ
bnr ad 250x70 1

বিএনপিএবার মাঝপথে থামছে না,ফখরুল

fkr27পৌর নির্বাচন থেকে সরে যাওয়ার কোনো সম্ভাবনা নেই, এ ধরনের কোনো সিদ্ধান্তও হয়নি। ফলাফল ঘোষণা পর্যন্ত বিএনপি নির্বাচনে থাকবে বলে জানিয়েছেন বিএনপির ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

মঙ্গলবার বিএনপি চেয়ারপারসনের গুলশানের রাজনৈতিক কার্যালয়ে দলের সিনিয়র নেতাদের সঙ্গে বৈঠক শেষে মির্জা ফখরুল ইসলাম আলমগীর সাংবাদিকদের একথা জানান।

তিনি আনো জানান, ‘বিএনপির পক্ষ থেকে পৌর নির্বাচন সুষ্ঠুভাবে পরিচালনার জন্য কয়েকটা সেল গঠন করা হয়েছে। যার মধ্যে রয়েছে একটি কেন্দ্রীয় সমন্বয় কমিটি ও প্রতিটি বিভাগের আলাদা বিভাগীয় কমিটি। বিভাগীয় কমিটি সংশ্লিষ্ট জেলা ও উপজেলা নেতাকর্মীদের সঙ্গে যোগাযোগ রাখবেন এবং কেন্দ্রীয় কমিটি নির্বাচন কমিশনে যোগাযোগ এবং কমিশনকে চাপ দেবে।’

পৌর নির্বাচনে কিছু প্রশ্নবিদ্ধ হলেও কিছু কিছু বিধি ভালো হয়েছে বলেও জানান তিনি। নির্বাচন কমিশন এটা বাস্তবায়ন করতে পারবে কিনা রয়েছে সন্দেহ প্রকাশ করে মির্জা ফখরুল বলেন, ‘এই কমিশনের অধীনে নির্বাচন সুষ্ঠু হয়নি। আর আসন্ন নির্বাচন যে সুষ্ঠু হবে সেই স্বাক্ষরও রাখছে না।’ নির্বাচন উপলক্ষে দলীয় নেতাকর্মীর মামলা হামলার মাত্রাও বাড়ছে বলে দাবি করেন তিনি।

মতামত...