,

সর্বশেষ
bnr ad 250x70 1

বিএনপিকে ৫ই জানুয়ারি নামতে দেবে না জনগণ: হানিফ

নিজস্ব প্রতিবেদক, ৩০ ডিসেম্বর, বিডিনিউজ রিভিউজ.কম:: আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ দাবি করেছেন, ৫ই জানুয়ারি জনগণ বিএনপিকে কোনো ধরনের কর্মসূচি করতে দেবে না। নির্বাচন বানচালের নামে যারা মানুষ হত্যা করে তাদের কোনো কর্মসূচি পালনের অধিকার নেই। এদেশের মানুষ  রাজপথে তাদের কোনো কর্মসূচি পালন করতে দেবে না।

আজ শুক্রবার সকালে রাজধানীর ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউট মিলনায়তনে আওয়ামী লীগ ঢাকা মহানগর দক্ষিণ আয়োজিত যৌথ সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ দাবি করেন। ১০ জানুয়ারি বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে জনসভার প্রস্তুতি নিতে ওই সভার আয়োজন করা হয়।

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক বলেন, ২০১৪ সালের ৫ই জানুয়ারির বানচালের জন্য বিএনপি মানুষ হত্যা করেছে। গণতন্ত্র হত্যা চেষ্টার জন্য বিএনপি অভিযুক্ত। সেই বিএনপি ৫ জানুয়ারি গণতন্ত্র হত্যা দিবসের নামে রাজপথে কোনো কর্মসূচি পালন করতে চাইলে জনগণ মেনে নেবে না।

বিএনপি নেতৃত্বকে উদ্দেশ্য করে হানিফ বলেন, ২০১৯ এর শুরুতে অথবা ২০১৮ সালের শেষ পর্যায়ে নির্বাচন অনুষ্ঠিত হবে। হঠকারী রাজনীতি বাদ দিয়ে আগামী নির্বাচনে অংশ নিন। ভুল রাজনীতি করে দলকে ধ্বংসের দিকে ঠেলে দেবেন না।

মতামত...