,

সর্বশেষ
bnr ad 250x70 1

বিএনপির তিন মেয়র প্রার্থীর মনোনয়নপত্র বাতিল

ঢাকা,vot০৫ডিসেম্বর (বিডি নিউজ রিভিউজ ডটকম) :: পৌরসভা নির্বাচনে মনোনয়নপত্র যাচাই-বাছাইয়ের প্রথম দিন বিএনপির মনোনীত তিন মেয়র প্রার্থীর মনোয়নপত্র বাতিল করা হয়েছে।

শনিবার দুপুরে ফেনী সদর ও পরশুরাম উপজেলার বিএনপির দুই মেয়র প্রার্থী এবং চাঁদপুরের ছেংগারচর পৌরসভার বিএনপির এক মেয়র প্রার্থীর মনোনয়নপত্র বালিত হয়েছে।

এছাড়া রাজশাহীর আড়ানি পৌরসভার আওয়ামী লীগ ও বিএনপির তিন মেয়র প্রার্থীর মনোনয়নপত্র বাতিল করা হয়েছে।

শনিবার যাচাই বাছাই শেষে ফেনী সদর পৌরসভায় বিএনপি মনোনীত মেয়র প্রার্থী বিএনপি নেতা ফজলুর রহমান বকুল ও পরশুরাম পৌরসভায় মেয়র প্রার্থী যুবদল নেতা মোস্তাফিজুর রহমান মাসুদের মনোনয়নপত্র বাতিল ঘোষণা করে নির্বাচন কমিশন।

এদিকে জমা দেয়া তথ্যে ‘গরমিল’ থাকার কারণে চাঁদপুরের ছেংগারচর পৌরসভায় বিএনপির মেয়র প্রার্থী সারোয়ারুল আবেদীনের মনোনয়নপত্র বাতিল হয়েছে।

মনোনয়নপত্র যাচাই-বাছাইয়ের প্রথম দিন বাছাই প্রক্রিয়ার মধ্যে দুপুরের আগেই তার মনোনয়নপত্র বাতিলের কথা জানান চাঁদপুরের মতলব উত্তর উপজেলা নির্বাচন কর্মকর্তা ও সহকারী রিটার্নিং কর্মকর্তা কাজী হেকমত আলী।

সারোয়ারুল আবেদীন সাংবাদিকদের বলেন, ‘আমি মনোনয়নপত্র জমাদানকালে প্রয়োজনীয় সব কাগজপত্র জমা দিয়েছি। কোন ধরনের ভুলত্রুটি ছিল না। এর পরও কেন আমার মনোনয়নপত্র বাতিল হয়েছে তা আমার বোধগম্য নয়।’

এ সিদ্ধান্তের বিরুদ্ধে নির্বাচন কমিশনে আপিল করবেন বলে জানান তিনি।

মতামত...