,

সর্বশেষ
bnr ad 250x70 1

বিএনপির মরা গাঙে জোয়ার আসবে না : সেতুমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক,,২৬ ফেব্রুয়ারী বিডিনিউজ রিভিউজ.কম::ড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বিএনপিকে উদ্দেশ্যে করে বলেন, বিএনপির মরা গাঙে আর জোয়ার আসবে না। মানুষের আস্থা ভেঙে গেলে তা অর্জন করতে অনেক সময় লাগে। বিএনপি হচ্ছে ‘বাংলাদেশ নালিশ পার্টি’। তারা ৫৯৫ জনের কমিটি নিয়ে ঘরে বসে ভাঙা রেকর্ড বাজায়। আর সংবাদ সম্মেলনে বলে আমাদের আন্দোলন এ বছর না সে বছর। আসলে বিএনপি আন্দোলন করবে কোন বছর তা আল্লাহ ছাড়া আর কেউ জানে না।

শনিবার সন্ধ্যায় ঢাকার দোহার উপজেলার জয়পাড়া পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে বেক্সিমকো গ্রুপের ভাইস চেয়ারম্যান সালমান এফ. রহমানের গণসংবর্ধনা ও জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

তিনি দলের নেতা-কর্মীদের উদ্দেশে বলেন, ঘরের ভিতর ঘর তৈরি আর মশারির ভিতরে মশারি টাঙানো যায় না। নেতাকর্মীদের মানুষের সঙ্গে ভালো আচরণ করতে হবে। নেতাকে খুশি করে লাভ নেই। জনগণকে খুশি করতে হবে। না হলে সকল উন্নয়ন ম্নান হয়ে যাবে। দলের ক্ষমতার দেখিয়ে কাউকে অবিচার করা যাবে না। ক্ষমতা অপব্যবহারকারী যতো প্রভাবশালী নেতা হোন না কেন তার বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে। মনোনয়ন বড় কথা নয় নৌকা প্রতীকের পক্ষে সকলকে কাজ করতে হবে।

এলাকার উন্নয়নের দিক তুলে ধরে ওবায়দুল কাদের বলেন, কেরানীগঞ্জ থেকে নবাবগঞ্জ হয়ে মাওয়া পর্যন্ত ৪৫০ কোটি টাকায় ৭২ কিলোমিটার দুই লেনের সড়ক একনেকে পাশ হয়েছে। সড়কটি অচিরেই চার লেনে রুপান্তরের প্রস্তাবনা হাতে নেয়া হবে। আগামী বছর পদ্মা সেতুর কাজ শেষ হবে। এতে এ অঞ্চল হংকংয়ের মতো দৃষ্টিনন্দন এলাকার রুপ নেবে।

দোহার উপজেলা আওয়ামী লীগের সভাপতি নজরুল ইসলাম বাবুল এতে সভাপতিত্ব করেন। এ সময় উপস্থিত ছিলেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও সাবেক গৃহায়ণ ও গণপূর্ত প্রতিমন্ত্রী অ্যাডভোকেট আবদুল মান্নান খান, আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল, সাবেক যোগাযোগমন্ত্রী ও তৃণমূল বিএনপির সভাপতি ব্যারিস্টার নাজমুল হুদা, ঢাকা-১ আসনের এমপি ও সাবেক মহিলা ও শিশু বিষয়ক প্রতিমন্ত্রী সালমা ইসলাম, ভূমি নিবন্ধন মহাপরিচালক (আইজিআর) খান আব্দুল মান্নান, ঢাকা জেলা আওয়ামী লীগের সভাপতি বেনজীর আহমেদ, সাধারণ সম্পাদক ও ঢাকা জেলা পরিষদের চেয়ারম্যান মাহবুবুর রহমান।

মতামত...