,

সর্বশেষ
bnr ad 250x70 1

বিএনপির মিথ্যাচার জাতির জন্য লজ্জার:এইচ টি ইমাম

নিজস্ব প্রতিবেদক,ঢাকা,৩০, ডিসেম্বর (বিডি নিউজ রিভিউজ ডটকম):: পৌর নির্বাচন নিয়ে বিএনপির মিথ্যাচার জাতির জন্য লজ্জার বলে মন্তব্য করে প্রধানমন্ত্রীর রাজনৈতিক উপদেষ্টা এইচ টি ইমাম বলেন, বিএনপির বাঘা-বাঘা নেতারা পৌর নির্বাচন নিয়ে পরস্পর বিরোধী উক্তি করছেন। তাদের এসব মিথ্যাচার পাগলের প্রলাপ।632

বুধবার বিকালে নির্বাচন কমিশনারের সাথে সাক্ষাত শেষে সাংবাদিকদের সাথে ব্রিফিংকালে তিনি এ মন্তব্য করেন।

 

 

তিনি অভিযোগ করে বলেন, বিএনপি বিভিন্ন জায়গায় ব্যাপকহারে তাদের দলীয় ক্যাডার দিয়ে জোর করে ভোটকেন্দ্র দখল, জালভোট ও গোলযোগ সৃষ্টি করছে। ভোটাররা ভোটকেন্দ্রে এসে ভোট দিতে পারছেন না। নির্বাচন কমিশনকে প্রশ্নবিদ্ধ ও নির্বাচন কমিশনারকে হেয় করার জন্য তারা এসব কাজ করছে।

 

নির্বাচন কমিশনের কাছে কালিয়া, পাথরঘাটা, দুর্গাপুর, ফরিদগঞ্জ, হাজীগঞ্জ, ভূঞাপুর, মনিরামপুর, চন্দ্রনাইশ, নালিতাবাড়ী, বাঘারপাড়া, চাটমোহর, ভালুকা, সরিষাবাড়ী, মাধবদী, সীতাকুণ্ড, গাংনী, মোহাম্মদপুর, নকলা পৌরসভায় বিএনপির বিরুদ্ধে কারচুপির অভিযোগ করেন তিনি।

 

নির্বাচন কমিশনের উপর শতভাগ সন্তুষ্ট নয় উল্লেখ করে তিনি বলেন, আমরা কমিশনের কাছে যেসব অভিযোগ করেছি তার বেশিরভাগ আমলে নিলেও বরগুনার পাথরঘাটা ও কলাপাড়া পৌরসভায় তারা যে আচরণ করছে তাতে আমরা সন্তুষ্ট নয়, সংক্ষুব্ধ।

 

ভোট পরবর্তী সহিংসতার আশঙ্কা করছেন কি না, সাংবাদিকদের এমন প্রশ্নের জবাবে আওয়ামী লীগের নির্বাচন পরিচালনা কমিটির  চেয়ারম্যান বলেন, সহিংসতার কোন আশঙ্কা নেই।

 

মতামত...