,

সর্বশেষ
bnr ad 250x70 1

বিএনপির মেয়র প্রার্থীর বিরুদ্ধে নারী নির্যাতন মামলা

491নিজস্ব প্রতিবেদক, ঢাকা , ২৬, ডিসেম্বর (বিডি নিউজ রিভিউজ ডটকম):সাতকানিয়া পৌরসভা নির্বাচনে বিএনপি মনোনীয়ত মেয়র প্রার্থী হাজী রফিকুল আলমের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন আইনে সিএমপি’র কতোয়ালী থানায় মামলা রুজু হয়েছে। তাঁরই পুত্রবধু আছমা সুলতানা বাদী হয়ে এ মামলা দায়ের করেন।

গত ২৪ ডিসেম্বর বৃহষ্পতিবার মেয়র প্রার্থীর বিরুদ্ধে ৫৪নং মামলাটি রুজু হয়। মামলায় হাজী রফিকুল আলম ছাড়াও তাঁর স্ত্রী মাসুমা বেগম ও ছেলে শহিদুল আলম ওরফে লিটনকে আসামী করা হয়েছে। মেয়র প্রার্থী হাজী রফিক মামলার ২নং আসামী। মামলা বাদী হাজী রফিকের বড় ছেলে শহিদুল আলম লিটনের স্ত্রী। মামলা রুজুর পর গত শুক্রবার ও শনিবার পর্যন্ত হাজী রফিকুল আলম নির্বাচনী প্রচারনা ফেলে গ্রেফতার এড়াতে মাঠ ছেড়ে গা ঢাকা দেন।

দলীয় নেতাকর্মীরা কোন রকমে ঢিমেতালে নির্বাচনী প্রচারনা চালিয়ে যান।

দক্ষিন জেলা বিএনপি’র সিনিয়র সহ-সভাপতি ও সাতকানিয়া উপজেলা সভাপতি অধ্যাপক শেখ মোহাম্মদ মহিউদ্দিন মামলা রুজুর হওয়ার কথা স্বীকার করে বলেন, নির্বাচনে প্রতিবন্ধকতা সৃষ্টির জন্য এটা বিএনপি’র প্রার্থীর বিরুদ্ধে রাজননৈতিক ষড়যন্ত্র বলে আমি মনে করি। যাতে প্রার্থী নির্বাচনী প্রচারণায় অংশ নিতে না পারে। আমরা নির্বাচনী প্রচারনাসহ সব কার্যক্রম অব্যাহত রেখেছি।

মতামত...