,

সর্বশেষ
bnr ad 250x70 1

বিএনপির রাজনীতি এখন জন্ডিসে আক্রান্ত: নৌপরিবহনমন্ত্রী শাহজাহান খান

নিজস্ব প্রতিবেদক, ২৭ বিডিনিউজ রিভিউজ.কম::নৌপরিবহনমন্ত্রী শাহজাহান খান বলেছেন, বিএনপির রাজনীতি এখন জন্ডিসে আক্রান্ত হয়েছে। জন্ডিস হলে মানুষ চোখে সব হলুদ দেখে। এখন বিএনপির অবস্থা এমন হয়েছে আওয়ামী লীগ যা করে সরকার যা করে তা সবই খারাপ। নির্বাচন কমিশন যা করে তাও খারাপ।

শুক্রবার যশোর পলিটেকনিক ইনস্টিটিউটে ৫০ বছরপূর্তি উদযাপন ও প্রাক্তনীদের মিলন মেলায় মন্ত্রী প্রধান অতিথির বক্তৃতায় এসব কথা বলেন।

মন্ত্রী জাতিকে সাবধান থাকার আহ্বান জানিয়ে বলেন, জন্ডিস একটি সংক্রামক রোগ। বিএনপি-জামায়াত থেকে সাবধান থাকতে হবে। কারণ ওরা কিন্তু এই সংক্রামক রোগ ছড়াতে পারে। যাতে তারা কোনো মানুষকে বিভ্রান্ত করতে না পারে।

৫০ বছরপূর্তি উদযাপন কমিটির আহ্বায়ক মুক্তিযোদ্ধা ইদরিস আলীর সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ কারিগরি শিক্ষাবোর্ডের চেয়ারম্যান ড. মোস্তাফিজুর রহমান, আইডিইবির সভাপতি এ কে এম হামিদ প্রমুখ।

মন্ত্রী বলেন, রাষ্ট্রপতি নির্বাচন কমিশন গঠন করবেন। রাষ্ট্রপতি সার্চ কমিটির মাধ্যমে যে নাম পাবেন তাদের মধ্য থেকে নির্বাচন কমিশনার, প্রধান নির্বাচন কমিশনার নিয়োগ দেবেন। এ নিয়ে অনেক কথা বলেছেন।

তারা বলেছেন, সার্চ কমিটিতে যাদের নিয়োগ দেওয়া হয়েছে তারা সরকারি লোক। আর সরকারই তো নিয়োগ দেবে। বিএনপি নিয়োগ দেবে নাকি ? সরকার ৩১টি দলের সঙ্গে আলাপ-আলোচনা করে সার্চ কমিটি গঠন করেছে।

মন্ত্রী বিএনপির উদ্দেশ্যে বলেন, বিভ্রান্ত ছড়াবেন না। কোনো লাভ হবে না। বহু বিভ্রান্তি ছড়িয়েছেন। বহু মিথ্যাচার করেছেন। বাংলাদেশের মানুষকে বিভ্রান্ত করার চেষ্টা করেছেন আর নয়। আপনাদের বিভ্রান্ত মিথ্যাচার ধরা পড়ে গেছে জনগণের কাছে।

মতামত...