,

সর্বশেষ
bnr ad 250x70 1

বিএনপি আদর্শবিহীন দল :নৌ পরিবহন মন্ত্রী শাজাহান খান

838নিজস্ব প্রতিবেদক,ঢাকা,৮, জানুয়ারি (বিডি নিউজ রিভিউজ ডটকম):: নৌ পরিবহন মন্ত্রী শাজাহান খান বলেছেন, বিএনপি- জামায়াত, একাত্তর, পঁচাত্তরের খুনী আর কিছু মুক্তিযোদ্ধা মিলে কোনো ঐক্য হতে পারে না। যারা ঐক্যবদ্ধ হয়েছিলেন- তাদের ভাঙন আবশ্যম্ভবী।  এ কারণে বিএনপিও ভাঙবে, ২০ দলও ভাঙবে।

শুক্রবার মাদারীপুর শহরে এক অনুষ্ঠান শেষে তিনি সাংবাদিকদের এসব কথা বলেন।  বিএনপিকে আদর্শবিহীন দল  আখ্যায়িত করে নৌমন্ত্রী বলেন, বিএনপির কোনো আদর্শ নেই; এ কারণে তারা যুদ্ধাপরাধীদের বাঁচাতে চায়।তবে তারা যুদ্ধাপরাধীদের বাঁচাতে ব্যর্থ হয়েছে।’ সেসময় অন্যদের মধ্যে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক কামালউদ্দিন বিশ্বাস, পুলিশ সুপার মো. সারোয়ার হোসেন, উপজেলা চেয়ারম্যান পাভেলুর রহমান শফিক খান।

প্রসঙ্গত,  বৃহস্পতিবার সকালে বিএনপি নেতৃত্বাধীন ২০ দলীয় জোট থেকে বেরিয়ে যাওয়ার ঘোষণা দেয় দীর্ঘ দিনের শরিক ইসলামী ঐক্যজোট। রাজধানীর ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন মিলনায়তনে জোটের ত্রি-বার্ষিকী সম্মেলনে চেয়ারম্যান আবদুল লতিফ নেজামী বলেন, ‘ইসলামী ঐক্যজোট এখন থেকে স্বতন্ত্রভাবে রাজনীতি করবে। সেজন্য আমরা ২০ দলীয় জোট থেকে বেরিয়ে গেলাম। আমরা আর জোটে নেই।’  এই ঘোষণার তিন ঘণ্টার মধ্যে ইসলামী ঐক্যজোটের জ্যেষ্ঠ ভাইস চেয়ারম্যান মাওলানা আবদুর রকিব বলেছেন, ‘তাদের দল বিএনপি নেতৃত্বাধীন ২০ দলীয় জোটেই রয়েছে।’ নিজেকে নতুন চেয়ারম্যান হিসেবে পরিচয় দিয়ে তিনি বলেন, ‘ইসলামী ঐক্যজোট বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার নেতৃত্বে ২০ দলীয় জোটে ছিল, থাকবে।

মতামত...