,

সর্বশেষ
bnr ad 250x70 1

বিএনপি আন্তর্জাতিক সন্ত্রাসবাদে জড়িতঃড.হাছান মাহমুদ

hasan mahmodনিজস্ব প্রতিবেদক,বিডি নিউজ রিভিউজ ডটকমঃ ঢাকা, মাননীয় প্রধানমন্ত্রীর তথ্য ও প্রযুক্তি বিষয়ক উপদেষ্টা সজীব ওয়াজেদ জয়কে অপহরণ ও হত্যার ষড়যন্ত্রে শফিক রেহমানসহ বিএনপি নেতার ছেলে, জাসাস নেতা সংশ্লিষ্ট থাকার কথা উল্ল্যখ করে আওয়ামী লীগের প্রচার সম্পাদক ড.হাছান মাহমুদ অভিযোগ করে বলেছেন, এ ঘটনা প্রমাণ করেছে যে, বিএনপি এখন কেবল দেশের ভিতরেই সন্ত্রাসী কর্মকাণ্ডের সাথে যুক্ত নয়, তারা বিদেশের মাটিতেও আন্তর্জাতিক সন্ত্রাসবাদের সাথে জড়িত।

মঙ্গলবার সকালে ঢাকা রিপোর্টাস ইউনিটিতে বাংলাদেশ স্বাধীনতা পরিষদ আয়োজিত এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে হাছান মাহমুদ এই অভিযোগ করেন।

হাছান মাহমুদ বলেন, যে সকল বিদেশি বন্ধুরা সাথে খালেদা জিয়া ও দলটির নেতৃবৃন্দের সাথে দেখা করেন তাদের প্রতি অনুরোধ আপনারা দয়া করে বিএনপিকে সন্ত্রাসী কর্মকাণ্ড করার জন্য উৎসাহ দেবেন না।

তিনি বলেন, সজীব ওয়াজেদ জয়কে অপহরণ ও  হত্যার ষড়যন্ত্রের গোড়া আরো গভীরে।শীর্ষ জায়গা থেকে সিগন্যাল ছাড়া এই ষড়যন্ত্র হয়নি। আশা করি ভবিষ্যতে এই ষড়যন্ত্রের মূল হোতাদের নাম বেরিয়ে আসবে।

হাছান মাহমুদ বলেন,  মার্কিন গোয়েন্দা সংস্থার তদন্তের এবং জয়কে অপহরণ ও হত্যা চেষ্টার অভিযোগে যুক্তরাষ্ট্রে আটককৃত ব্যক্তিদের জবানবন্দিতে শফিক রেহমানের সংশ্লিষ্ট থাকার তথ্যের ভিত্তিতে তাকে গ্রেফতার করা হয়েছে।কিন্তু দেখা যাচ্ছে দেশের কিছু ব্যক্তি বিশেষ যারা নিজেদের স্বাধীনতার পক্ষের শক্তি দাবি করে তাদের কেউ কেউ বিএনপির সাথে সুর মিলিয়ে  শফিক রেহমানকে গ্রেফতারের ঘটনায় সরকারকে কটাক্ষ করছে।

সংগঠনের সভাপতি শাহাদাত হোসেন টয়েলের সভাপতিত্বে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন ফজলুল হক, জাহাঙ্গীর খন্দকার, আবু হানিফ, এম এ করিম প্রমুখ।

 বি এন আর/০০১৬/০০৪/০০১৯/০০০৫৪৫৫/এন

মতামত...