,

সর্বশেষ
bnr ad 250x70 1

বিএনপি ধ্বংস করাই আওয়ামী লীগের এজেন্ডা অভিযোগ রিজভীর

957 নিজস্ব প্রতিবেদক,ঢাকা,১৫, জানুয়ারি (বিডি নিউজ রিভিউজ ডটকম):বিএনপিকে ধ্বংস করাই আওয়ামী লীগের এজেন্ডায় পরিণত হয়েছে মন্তব্য করে বিএনপির যুগ্ম-মহাসচিব রুহুল কবির রিজভী অভিযোগ করেছেন,নাটাই হাতে রেখে পুলিশসহ প্রশাসনকে বিএনপির বিরুদ্ধে ব্যবহার করা হচ্ছে। ১৯৭৫ এর বাকশালের চেয়েও বর্তমান সরকারের অত্যাচারের মাত্রা বেড়ে গেছে।

 

কুড়িগ্রাম থেকে ঢাকায় ফেরার পথে বৃহস্পতিবার বিকেল ৩টায় বগুড়ার নাজ গার্ডেনে এক সংবাদ সম্মেলনে তিনি এ অভিযোগ করেন।

 

আগামী মার্চে অনুষ্ঠিতব্য ইউনিয়ন পরিষদ নির্বাচনে বিএনপি অংশগ্রহণ করবে উল্লেখ করে রিজভী বলেন, তৃণমূলের সামজিক বন্ধন ইউপি নির্বাচন। কিন্তু বর্তমান সরকার দলীয় প্রতীকে নির্বাচনের ঘোষণা দিয়ে এই সামাজিক বন্ধন নষ্ট করছে।

 

রিজভী অভিযোগ করে বলেন, দেশকে অবরুদ্ধ করে ফেলেছে সরকার। মিডিয়ার টুটি টেপে ধরেছে। সংবাদ মাধ্যমগুলো সত্য সংবাদ পরিবেশন করতে পারছে না। বর্তমান সরকার ১/১১ এর ধারাবাহিকতায় কাজ করছে। জাতীয়বাদী শক্তিকে ধ্বংস করতে বিএনপিসহ বিরোধী দলগুলোর নেতা-কর্মীদের বিরুদ্ধে একের পর মিথ্যা মামলা দিচ্ছে। হামলা করছে। নানাভাবে অপপ্রচার চালাচ্ছে।

 

তিনি বলেন, সরকারের অন্যান্য নাটকের তো কোনো শেষই নেই। এরই ধারাবাহিকতায় সরকার দুদককে দিয়ে তারেক রহমানকে ফাঁসাতে হাওয়া ভবনের কর্মচারী আখ্যা দিয়ে কোথাকার এক শামসুজ্জোহা ফরহাদকে খুঁজে বের করেছে।

 

একটি পত্রিকায় সংবাদ প্রকাশ হয়েছে- হাওয়া ভবনের সাবেক কর্মচারী শামছুজ্জোহা ফরহাদ লন্ডনে তারেক রহমানের কাছে অর্থ পাচার করছেন।

 

এই ধরনের সংবাদ তারেক রহমানের বিরুদ্ধে সরকারের ষড়যন্ত্রের অংশ উল্লেখ করে বিএনপির এই নেতা বলেন, আমি খোঁজ নিয়ে দেখেছি শামছুজ্জোহা ফরহাদ নামে হাওয়া ভবনে কোনো কর্মচারী ছিলেন না।

 

এক প্রশ্নের জবাবে রিজভী বলেন, দলের নেতাকর্মীরা সবাই একাট্টা আছেন। নেতৃত্বের কারণে নেতাকর্মীদের মধ্যে প্রতিযোগিতা থাকতে পারে। স্থানীয় যে কোনো নির্বাচনে প্রতিযোগিতার সুযোগ পেলে বিএনপি অংশগ্রহণ করবে। যদিও স্থানীয় নির্বাচন দলীয় প্রতীকে করার মধ্যে সরকারের অশুভ উদ্দেশ্য রয়েছে।

 

সংবাদ সম্মেলনে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন- জেলা বিএনপির সাধারণ সম্পাদক জয়নাল আবেদীন চান, সহ-সভাপতি আলী আজগর তালুকদার হেনা, জেলা বিএনপির সাবেক সভাপতি অ্যাডভোকেট মাহবুবর রহমান, উপদেষ্টা শোকরানা প্রমুখ।

 

মতামত...