,

সর্বশেষ
bnr ad 250x70 1

বিএনপি নব্য মুসলিমলীগ এবং এরা জঙ্গিঃ শেখ সেলিম

SKSelimনিজস্ব প্রতিবেদক, বিডিনিউজ রিভিউজঃ  আওয়ামী লীগের সংসদ সদস্য শেখ ফজলুল করিম সেলিম বলেছেন, বিএনপিও নব্য মুসলিমলীগ এবং এরা জঙ্গি। এই জঙ্গি সংগঠনের সঙ্গে কোন ঐক্য হতে পারে না।

ঈদের আগে রাজধানীর গুলশানের হোলি আর্টিজান বেকারিতে ভয়াবহ নৃশংস জঙ্গি হামলা, ঈদের দিন শোলাকিয়া ঈদগাহের পাশে জঙ্গি হামলায় দেশি-বিদেশি নাগরিক নিহত হওয়ার ঘটনাসহ পবিত্র নগরী মদিনায় জঙ্গি হামলা, ফ্রান্সের নিস শহরে জঙ্গি হামলা এবং বিশ্বব্যাপী সংঘটিত জঙ্গি ও সন্ত্রাসী হামলায় হতাহতের ঘটনায় সংসদে উত্থাপিত নিন্দা প্রস্তাবের ওপর সাধারণ আলোচনায় অংশ নিয়ে একথা বলেন তিনি।

রাজধানীর গুলশানের হোলি আর্টিজান বেকারিতে ভয়াবহ নৃশংস জঙ্গি হামলার সঙ্গে পরোক্ষভাবে বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া জড়িত কিনা তা খতিয়ে দেখার আহ্বান জানান সেলিম।

শেখ সেলিম আরও বলেন, তিনি আরও বলেন, গোয়েন্দা সংস্থার রিপোর্ট আছে এই ঘটনার সাথে সাথে খালেদা জিয়ার ছেলে তারেক রহমান পাকিস্তান ও মিডিল ইস্টের অনেক দেশে যোগাযোগ করেছে এবং বাংলাদেশেও অনেকের সঙ্গে যোগাযোগ করছে।

আলোচনায় আরো অংশ নেন তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু, আ হ ম বাহাউদ্দীন নাছিম, ডা. দীপু মনি, ড. হাছান মাহমুদ, ফজিলাতুন্নেছা বাপ্পী, জাতীয় পার্টির জিয়া উদ্দীন আহমেদ বাবলু প্রমুখ।

 

মতামত...