,

সর্বশেষ
bnr ad 250x70 1

বিএনপি নেতা আসলামকে দেখা মাত্র গ্রেফতার করা হবে: সিএমপি কমিশনার

bnp Aslam-Chy1নিজস্ব প্রতিবেদন,  বিডি নিউজ রিভিউজ ডটকমঃ চট্টগ্রাম, দেশ দেশবিরোধী ষড়যন্ত্রের অভিযোগে বিএনপির যুগ্ম মহাসচিব আসলাম চৌধুরীকে পুলিশ খুঁজছে উল্লেখ্য করে চট্টগ্রাম মেট্টোপলিটন পুলিশ কমিশনার (সিএমপি) ইকবাল বাহার বলেছেন, তাকে পেলে গ্রেফতার করা হবে।

রোববার দুপুরে সিএমপির সম্মেলন কক্ষে আয়োজিত এক সংবাদ সম্মেলনে সাংবাদিকদের প্রশ্নে জবাবে সিএমপি কমিশনার এ কথা জানান।

সিএমপিতে বিট পুলিশিং কার্যক্রম উদ্বোধন উপলক্ষে এ সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়েছে।

bnp aslam - mosadপুলিশ কমিশনার বলেন, আসলাম চৌধুরী ভারতে বসে ইসরাইলী গোয়েন্দা সংস্থা মোসাদ’র সাথে বাংলাদেশ সরকার উৎখাতের বৈঠকের বেশ কিছু তথ্য প্রমাণ আমাদের হাতে এসেছে। আমরা এব্যাপারে আরো অনুসন্ধান করছি। ইতোমধ্যে আসলামসহ আরো কয়েকজনের দেশ ত্যাগে নিষেধাজ্ঞা আরোপ করা হয়েছে। স্থল, নৌ ও বিমানবন্দরে নিষেধাজ্ঞা জারি করে চিঠি দেয়া হয়েছে। তাকে গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে। তাকে আমরা পেলেই গ্রেফতার করা হবে বলে উল্লেখ্য করেন তিনি।

উল্লেখ্য, বিএনপি নেতা আসলাম চৌধুরী সম্প্রতি ভারতে সফরে গিয়ে বিশ্বব্যাপী ঘৃর্ণিত ও ফিলিন্তিনী মুসলামদের উপর বর্বর নির্যাতনকারী দেশ ইসরালী গোয়েন্দা সংস্থা মোসাদের সাথে একাধিক বৈঠক এবং বাংলাদেশ সরকারকে উচ্ছেদ করতে গোপন ষড়যন্ত্র করছেন মর্মে দেশের বিভিন্ন সংবাদ পত্রে খবর প্রকাশিত হয়। ইসরাইলের প্রভাবশালী নেতা মেন্দি এন সাফাদির সাথে আসলাম চৌধুরীর একাধিক ছবি এবং ইসরাইলি একটি অনলাইনে এ সংক্রান্ত সংবাদ প্রকাশিত হওয়ার পর বিভিন্ন গোয়েন্দা সংস্থা তৎপর হয়ে উঠেছে।

 

মতামত...